চিকিতসার সময় প্রসূতিকে চড় 'বিরক্ত' চিকিত্সকের! উত্তেজনা হাসপাতালে

  মঙ্গলবার প্রসব যন্ত্রণা নিয়ে ঝাড়গ্রাম হাসপাতালে ভর্তি হন প্রীতি সিংহ দেব।

Updated By: Feb 20, 2019, 01:54 PM IST
চিকিতসার সময় প্রসূতিকে চড় 'বিরক্ত' চিকিত্সকের! উত্তেজনা হাসপাতালে

নিজস্ব প্রতিবেদন : অন্তঃসত্ত্বা মহিলাকে চড় মারাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতাল। চড় মারার ঘটনায় প্রসূতি বিভাগের চিকিৎসকের বিরুদ্ধে অভিযোগের আঙুল উঠেছে। জানা যাচ্ছে, ঘটনাটি  ঘটেছে  ঝাড়গ্রাম জেলা হাসপাতালের প্রসূতি বিভাগের ভিতর।

আরও পড়ুন, প্রথমে ধাক্কা, তারপর বাইক আরোহীর মাথা পিষে দিল বেপরোয়া লরি

ঝাড়গ্রাম শহরের পুরাতন ঝাড়গ্রামের বাসিন্দা প্রীতি সিংহ দেব মঙ্গলবার প্রসব যন্ত্রণা নিয়ে ভর্তি হন ঝাড়গ্রাম হাসপাতালে। এরপরই ওয়ার্ডে রাউন্ড দিতে আসেন চিকিৎসক হিমাংশু রায়। অভিযোগ, প্রীতি দেবীর চিকিৎসা করার সময়ই বিরক্ত হয়ে ওঠেন তিনি। তারপরই তাঁকে  চড় মারেন।

আরও পড়ুন, ঝোপের আড়ালে উঁকি মারতেই মিলল জোড়া দেহ!

ঘটনার কথা  প্রীতি দেবী  পরিবারের লোকেদের জানান। খবর পেয়েই হাসপাতালে ছুটে আসেন আত্মীয় পরিজনরা। ওই চিকিৎসকের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন তাঁরা। অভিযোগ, অভিযুক্ত চিকিৎসকের সঙ্গে ধস্তাধস্তি বেঁধে যায় প্রীতি দেবীর আত্মীয়দের।

আরও পড়ুন, সত্কার করতে গিয়ে নিমতলা ঘাটে জলের তোড়ে ভেসে গেলেন ৯ জন, মৃত ১

খবর পেয়েই হাসপাতালে আসেন ঝাড়গ্রামের এসডিপিও ও  ঝাড়গ্রাম থানার আইসি। বিশাল পুলিশবাহিনী নিয়ে  ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেওয়া হয়। এই ঘটনায় রোগীর পরিবারের পক্ষ থেকে ঝাড়গ্রাম হাসপাতালের সুপারের কাছে অভিযোগ জানানো হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন, মোবাইলের জন্য বান্ধবীকে খুন যুবকের

তবে সুপারের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। জানা যায়নি তাঁর প্রতিক্রিয়া। জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক অশ্মিনীকুমার মাঝি জানিয়েছেন, রোগীর পরিবারের অভিযোগের ভিত্তিতে সমস্ত দিক খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

.