চিকিত্‍সকের আজব কীর্তি জোকা ESI হাসপাতালে

ভুল করে কারোর ঠিক দাঁত তুলে দিয়েছেন। কেউ আবার অভিযোগ জানাতে গিয়ে পড়েছেন ডাক্তার বাবুর হুমকির মুখে। জোকা ইএসআই হাসপাতালের ডেন্টাল বিভাগের প্রধান ডাঃ প্রবাল পালের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। সেই অভিযোগ খতিয়ে দেখতে গিয়ে চোখ কপালে আমাদেরও। দাঁত তুলে বাড়ি ফিরে রোগীর আক্কেল গুরুম। যে দাঁত তোলার কথা, ডাক্তার তুলেছেন তার পাশের দাঁত। কী করে এত বড় ভুল? পরদিন হাসপাতালে ঢুকেই রোগী সটান ডাক্তারের চেম্বারে।

Updated By: Apr 23, 2017, 12:17 AM IST
চিকিত্‍সকের আজব কীর্তি জোকা ESI হাসপাতালে
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : ভুল করে কারোর ঠিক দাঁত তুলে দিয়েছেন। কেউ আবার অভিযোগ জানাতে গিয়ে পড়েছেন ডাক্তার বাবুর হুমকির মুখে। জোকা ইএসআই হাসপাতালের ডেন্টাল বিভাগের প্রধান ডাঃ প্রবাল পালের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। সেই অভিযোগ খতিয়ে দেখতে গিয়ে চোখ কপালে আমাদেরও। দাঁত তুলে বাড়ি ফিরে রোগীর আক্কেল গুরুম। যে দাঁত তোলার কথা, ডাক্তার তুলেছেন তার পাশের দাঁত। কী করে এত বড় ভুল? পরদিন হাসপাতালে ঢুকেই রোগী সটান ডাক্তারের চেম্বারে।

একে ভুল দাঁত তোলার যন্ত্রনা। তার ওপর ক্ষমা চাইতে গিয়ে ডাক্তারবাবুর গুঁতো। রোগী এক্কেবারে সংজ্ঞাহীন। অবিশ্বাস্য এইসব কাণ্ড ঘটছে কেন্দ্রীয় সরকার পরিচালিত জোকা ইএসআই হাসপাতালে। হাসপাতাল কান পাতলেই শোনা যাচ্ছে ডেন্টাল বিভাগের প্রধান ডাঃ প্রবাল পালের আজব সব কীর্তি।

আরও পড়ুন- 'বিজেপি সবার শত্রু; তবু মমতার হাত ধরতে আগ্রহী নয় প্রদেশ কংগ্রেস'

ডাক্তার পাল নাকি অনেক সময়ই হাসপাতালে ঘুমোন। আর ঘুম থেকে উঠে রোগী দেখতে শুরু করলেই মহা-ফ্যাসাদ। যেমনটা হয়েছে ব্যাঙ্ক কর্মী কমল মণ্ডলের সঙ্গে। ডাক্তার পালের হাত থেকে অনেকসময়ই নাকি রোগীকে বাঁচাতে ছুটে আসতে হয় অন্য ডাক্তার, এমনকী হাসপাতালের ডিনকেও।

ডাঃ পালকে রোগীদের হুমকি দিতেও নাকি প্রায়শই দেখা যায়। এক ডাক্তারের বিরুদ্ধে ঝুড়ি ঝুড়ি অভিযোগ খতিয়ে দেখতে আমরাও হাজির হই ইএসআই হাসপাতালে। অভিযোগ ভূরি ভূরি। তবুও আপাতত হাসপাতালে বহাল তবিয়তেই নিজের তুঘলকি চালিয়ে যাচ্ছেন চিকিত্‍সক প্রবাল পাল।

.