Mithun-Dilip: বিজেপিতে আছেন বলে মিঠুন ব্রাত্য, সঙ্গদোষে দেবও! নন্দন প্রসঙ্গে দিলীপ

 মিঠুন বিজেপিতে আছেন বলে ব্রাত্য। মিঠুনের সঙ্গে থাকায় দেবও বঞ্চিত। দেবকে তৃণমূল কংগ্রেস ব্যবহার করছে। তৃণমূল কংগ্রেস রাজনীতি ছাড়া আর কিছু বোঝে না। নন্দনে প্রজাপতি বিতর্কে মন্তব্য দিলীপ ঘোষের।

Updated By: Dec 26, 2022, 11:00 AM IST
Mithun-Dilip: বিজেপিতে আছেন বলে মিঠুন ব্রাত্য, সঙ্গদোষে দেবও! নন্দন প্রসঙ্গে দিলীপ
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মিঠুন বিজেপিতে আছেন বলে ব্রাত্য। মিঠুনের সঙ্গে থাকায় দেবও বঞ্চিত। দেবকে তৃণমূল কংগ্রেস ব্যবহার করছে। তৃণমূল কংগ্রেস রাজনীতি ছাড়া আর কিছু বোঝে না। নন্দনে প্রজাপতি বিতর্কে মন্তব্য দিলীপ ঘোষের। বড়দিন উপলক্ষ্যে শুক্রবারই মুক্তি পেয়েছে তিনটি বাংলা সিনেমা। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘হামি ২’, অভিজিৎ সেনের ছবি ‘প্রজাপতি’ ও সন্দীপ রায়ের ছবি ‘হত্যাপুরী’। তিনটি তিন ধরনের ছবি। এবং সেই প্রতিটি ছবি দেখতেই উৎসাহিত দর্শক। তবে হামি২ ও হত্যাপুরী নন্দনে জায়গা পেলেও শো পায়নি দেবের প্রযোজিত ছবি প্রজাপতি। 

আরও পড়ুন, Weather Today: বছর শেষে 'উধাও' শীত, কুয়াশায় ঢাকল শহর! একাধিক জেলায় বৃষ্টির সম্ভাবনা

নন্দনে তাঁর ছবি জায়গা না পাওয়ার ঘটনাটি সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন সুপারস্টার নিজেই।  ছবিতে দেবের সঙ্গে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। সে কারণেই কী এই ছবি জায়গা পেল না নন্দনে, তা নিয়ে প্রশ্ন উঠেছে। এই বিষয়েই বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ ক্ষোভ উগরে দিলেন। এদিন তিনি বলেন, ''যেন বাপের সম্পত্তি। পার্টির সম্পত্তি। মিস ইউজ চলছে। যাদের নামে লোক হলে আসে, তাদের দূরে রাখার চেষ্টা চলছে। রাজ্যের সুপারস্টার মিঠুন চক্রবর্তী। বহুদিন পর একটা বাংলা ছবি করলেন। লোকে মুখিয়ে আছে। এতো সুন্দর হল সেখানে শো দেওয়া হল না। তাদেরই সাংসদ সেখানে অন্যতম তারকা। সেটাই তো। মিঠুনের সঙ্গে যোগাযোগ রেখেছে বলে, তাকেও কোনঠাসা করার চেষ্টা। বয়কটের হুমকি। দেবকে তৃণমূল ব্যবহার করেছে। একসময় সিনেমা রিলিজ বন্ধ করার হুঁশিয়ারি দেওয়া হয়েছে। জোর করে টিকিট দিয়ে ওকে সাংসদ করেছে। এদের কাছে আর কিছু আশা করা যায় না। এরা রাজনীতি ছাড়া আর কিচ্ছু বোঝে না।'' 

অন্যদিকে, চিনের করোনা পরিস্থিতি নিয়ে ভারত চিন্তিত। মমতা বন্দ্যোপাধ্যায়ও বলেছেন প্রয়োজনে উপযুক্ত ব্যবস্থা নেবেন। উৎসবে সামিল হন তবে মাস্ক পরে, সতর্কতা অবলম্বন করে। কিন্তু দিলীপ ঘোষের বক্তব্য, পার্ক স্ট্রিটে মমতার জন্মের আগে থেকে লোক আসে। মমতা সেটাকে সিস্টেমে আনুন। যাতে পদপিষ্ট না হওয়ার পরিস্থিতি তৈরি না হয়, সেদিকে লক্ষ্য রাখুন। গঙ্গাসাগর মেলায় লোক পদপিষ্ট হয়ে মারা যাওয়ার উপক্রম হয়। আপনি সেটা যাতে না হয়, সেদিকে লক্ষ্য রাখুন। আপনি সেটা করতে পারেনা। করোনা এখনও ভারতে সংক্রমণের মতো জায়গায় আসেনি। বিক্ষিপ্তভাবে কোথাও কোথাও দেখা গেছে। মানুষকে বোঝানো উচিৎ। মাস্ক পরা উচিৎ। ভিড় ভাড় চলতেই থাকবে। মানুষের বেরনোর প্রবণতা বেড়েছে। কেন্দ্র চেষ্টা করছে। রাহুল গান্ধি ভারত জোড়ো নিয়ে রাজনীতি করছেন। কোভিড বাড়লে এরাই আবার মোদীকে দায়ী করবে। গোটা বিশ্বকে মোদী দেখিয়ে দিয়েছেন, সঙ্কট কিভাবে মোকাবিলা করতে হয়। মানুষকে কিভাবে খাদ্য দিয়ে বাঁচিয়ে রাখতে হয়। 

আরও পড়ুন, Vande Bharat Express: রাজ্যে চলে এল দুরন্ত গতির বন্দে ভারত এক্সপ্রেস, বদলে যাবে হাওড়া-শিলিগুড়ি সফরের মজা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.