এবার ভোট হবে অন্যভাবে... ডিসেম্বর মাসেই বাংলার রাজনীতি পাল্টে যাবে : Dilip Ghosh

Dilip Ghosh বলেন, "ইতিমধ্যে অনেকেই পদত্যাগ করেছেন। আজকালের মধ্যে আরও অনেকেই পদত্য়াগ করবেন। এতো সবে শুরু হয়েছে। ডিসেম্বর মাসেই বাংলার রাজনীতি পাল্টে যাবে।"

Updated By: Dec 17, 2020, 09:12 PM IST
এবার ভোট হবে অন্যভাবে... ডিসেম্বর মাসেই বাংলার রাজনীতি পাল্টে যাবে : Dilip Ghosh

নিজস্ব প্রতিবেদন : "আগামী বিধানসভা নির্বাচনে এই রাজ্যের পুলিসকে বুথে ঢুকতে দেব না। এরাজ্যে ভোট হবে অন্যভাবে। দিল্লি থেকে প্যারা মিলিটারি নিয়ে এসে আর্মিরা ভোট করাবে। আর ভোটের সময়ে এই রাজ্যের পুলিসকে বুথে বসিয়ে রেখে দেওয়া হবে। সেখানে বসে ওরা চা বিস্কুট খাবে। আর আমরা এবারে ২০০-র বেশি আসন পেয়ে এই রাজ্যে ক্ষমতায় আসব। আমরা সবাই মিলে লড়ব, সোনার বাংলা গড়ব। এই বাংলা হবে উন্নয়নের বাংলা। এই বাংলায় আবার পুরানো ঐতিহ্য ফিরে আসবে। এই বাংলা হবে বিবেকানন্দের বাংলা, এই বাংলা হবে রামকৃষ্ণের বাংলা, এই বাংলা হবে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের বাংলা।" বৃহস্পতিবার আরামবাগের বিক্রমপুরে বিশালক্ষ্মী মাঠের জনসভায় এমনই মন্তব্য করলেন বিজেপির (BJP) রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। 

এদিন দিলীপ ঘোষের (Dilip Ghosh) সভা নিয়ে টানটান উত্তেজনা ছিল আরামবাগে। গাড়িতে হামলা হওয়ার আশঙ্কায় বুধবারই তারকেশ্বর থানায় লিখিত অভিযোগ করেছিলেন বিজেপি (BJP) নেতৃত্ব। এদিনের সভায় যোগ দেন বহু বিজেপি (BJP) কর্মী। এদিনের সভা থেকে ফের কাটমানি ইস্যুতে তৃণমূল কংগ্রেসের উদ্দেশে তোপ দাগেন তিনি। পাশাপাশি, কটাক্ষ করেন দুয়ারে সরকার প্রকল্পকেও। বলেন, "এখন দুয়ারে দুয়ারে সরকার করা হচ্ছে। আসলে দুয়ারে দুয়ারে চোর ঘুরছে।" 

পরে সাংবাদিকদের কাছে তৃণমূল নেতাদের দলত্যাগ প্রসঙ্গেও মুখ খোলেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। বলেন, "ঘুঘুর বাসা থেকে সকলেই পালাতে চাইছেন। অনেকে পালিয়ে গেছেন। তাঁরা মুক্তি পেয়েছেন। সৌগতবাবু বলেছিলেন, ডুবন্ত জাহাজ থেকে ইঁদুরেরা পালিয়ে যায়। উনি তো স্বীকার করেই নিয়েছেন যে জাহাজটা ডুবছে। ডুবন্ত জাহাজে তো বুদ্ধিমান মানুষ থাকেন না। ইতিমধ্যে অনেকেই পদত্যাগ করেছেন। আজকালের মধ্যে আরও অনেকেই পদত্য়াগ করবেন। এতো সবে শুরু হয়েছে। ডিসেম্বর মাসেই বাংলার রাজনীতি পাল্টে যাবে।"

আরও পড়ুন, যারা ধান্দাবাজ তারা যাবে, নেতা গেলে কিছু হয়ে যাবে না : Anubrata Mondal

পাশাপাশি ভাবা দিঘি প্রসঙ্গে (Dilip Ghosh) বলেন, "এখানকার বাসিন্দাদের একটা সেন্টিমেন্ট আছে। তাঁদের দাবি দিঘি বাঁচিয়ে রেল করতে হবে। আমরা দেখব। আলোচনা করব। আর এই জটের জন্য দায়ী শাসকদলের স্থানীয় নেতারাই। কিছু লোকের স্বার্থের জন্যই এই প্ল্যানটা পাল্টে গিয়েছে। আর সেই সব লোকেদের জন্য মানুষ রেল পরিষেবা থেকে বঞ্চিত হচ্ছেন। সরকারকে বলব, তারা যদি না পারে, তাহলে আমরাই সমাধান করে দেব।"

(এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত দিলীপ ঘোষের মন্তব্যের প্রেক্ষিতে তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া আসেনি।)

আরও পড়ুন, পূর্ব বর্ধমানে TMC-তে ভাঙন, শনিবার BJP-তে যোগ দিচ্ছেন Nityananda Chatterjee
 

.