Dilip Ghosh: ‘রাজ্যে প্রকাশ্যে খুন হচ্ছে, দিদি কোথায় আছেন? সরকার কি ঘুমোচ্ছে!’ রাজ্য সরকারকে আক্রমণ দিলীপ ঘোষের

দিলীপ ঘোষ বলেন আবাস যোজনার জন্য দিল্লির থেকে কোটি কোটি টাকা আসছে। কিন্তু গ্রাম বাংলায় বাড়ি তৈরি হচ্ছে না। পার্টির লোক হলে তবেই মিলবে আবাস যোজনার বাড়ি। কেন্দ্রের সঙ্গে রাজ্যের তালিকার ফারাক হচ্ছে কিভাবে? আবাস যোজনা দুর্নীতি প্রসঙ্গে সরকারকে তোপ দিলীপ ঘোষের।

Updated By: Dec 29, 2022, 09:13 AM IST
Dilip Ghosh: ‘রাজ্যে প্রকাশ্যে খুন হচ্ছে, দিদি কোথায় আছেন? সরকার কি ঘুমোচ্ছে!’ রাজ্য সরকারকে আক্রমণ দিলীপ ঘোষের

ই গোপী: সাত সকালে খড়গপুর শহরের চা চক্রে যোগ দিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। খড়গপুরের বোগদায় দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে জনসংযোগ সারলেন তিনি। একাধিক ইস্যুতে রাজ্যের শাসক শিবিরকে কটাক্ষ করেছেন এই চা চক্র থেকে।

তিনি বলেন, ‘রাজ্যে প্রকাশ্যে খুন হচ্ছে, দিদি কোথায় আছেন? সরকার কি ঘুমোচ্ছে!’ উলবেরিয়া কান্ড নিয়ে খড়গপুরে দাঁড়িয়ে প্রশ্ন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষের।

তিনি আরও বলেন আবাস যোজনার জন্য দিল্লির থেকে কোটি কোটি টাকা আসছে। কিন্তু গ্রাম বাংলায় বাড়ি তৈরি হচ্ছে না। পার্টির লোক হলে তবেই মিলবে আবাস যোজনার বাড়ি। কেন্দ্রের সঙ্গে রাজ্যের তালিকার ফারাক হচ্ছে কিভাবে? আবাস যোজনা দুর্নীতি প্রসঙ্গে সরকারকে তোপ দিলীপ ঘোষের।

তিনি প্রশ্ন তোলেন, এতদিন কেন্দ্রীয় সরকার ১০০ দিনের কাজের টাকা দিয়েছে আর সেই টাকা লুট হয়েছে। রাজ্যের তরফে দেখানো হয়েছে টাকা খরচ হয়েছে তবে কাজ হয়নি গ্রাম বাংলায়। লুট যাতে বন্ধ হয় সে জন্যই এবার নয়া ব্যবস্থা নিচ্ছে কেন্দ্রীয় সরকার।

পাশপাশি রাজ্য সরকারকে আক্রমণ করে তিনি আরও বলেন সারা বাংলায় যেখানে সেখানে বোমা বারুদ বন্দুক পড়ে আছে। এটাই রাজ্যের বর্তমান অবস্থা বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: Ketugram: আছে পাকা বাড়ি-ওষুধের দোকান, আবাস যোজনার তালিকায় নাম আশাকর্মীর স্বামীর

দিলীপ ঘোষ দাবি করেছেন ২০২২ সাল সফলভাবে শেষ করেছে প্রধানমন্ত্রী। সারা বিশ্বের কাছে দেশের নাম তুলে ধরেছেন। সামরিক ক্ষেত্র সহ সমস্ত ক্ষেত্রেই সফলতা এসেছে বলে জানিয়েছেন তিনি। তিনি বলেন ৩০ তারিখ প্রধানমন্ত্রী রাজ্যকে উপহার দিতে চলেছেন বন্দে ভারত। বাংলার মানুষ প্রধানমন্ত্রীর এই উপহার মনে রাখবে।

আরও পড়ুন: Basanti: আবাস যোজনার তালিকায় একধিক পঞ্চায়েত সদস্যদের নাম! তালিকা বাতিলের আশ্বাস বিধায়কের

তিনি দাবি করেন তৃণমূলের সঙ্গে না থাকলে কাজ করে খাওয়া বন্ধ হয়ে যাবে। তিনি বলেন শুধু অরিজিত সিং নয় যারা তৃণমূলের সঙ্গে নেই প্রত্যেকের শো বাতিল করে দেওয়া হচ্ছে। এভাবেই বাংলার শিল্প সংস্কৃতিকে ধ্বংস করেছে তৃণমূল।

তিনি দাবি করেন বীরভূমে অনুব্রত মণ্ডলের থাকা না থাকা নিয়ে কিছু যায় আসে না বিজেপির। দিলীপ ঘোষ জানিয়েছেন বিজেপির সংগঠন মজবুত। নিজের পায়ে লড়াই করবে দলের কর্মীরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.