Dilip Ghosh: 'কেষ্ট গ্রেফতার হওয়ার পর দিদিমনির ঘুম ছুটেছে', মমতাকে তোপ দিলীপ

বৃহস্পতিবার বোলপুরে চা চক্র অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি। সেখানেই দিলীপ ঘোষ সাফ জানান, গরু, কয়লা, পাথর, বালি এই চারটি বিষয় বীরভূমে রয়েছে। সিন্ডিকেটের মধ্য দিয়ে হাজার হাজার কোটি টাকা লুট হয়েছে। আর সবটাই মাস্টার মাইন্ড হিসেবে নেতৃত্ব দিয়েছে বীরভূমে তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। 

Updated By: Sep 8, 2022, 10:10 AM IST
Dilip Ghosh: 'কেষ্ট গ্রেফতার হওয়ার পর দিদিমনির ঘুম ছুটেছে', মমতাকে তোপ দিলীপ
ফাইল ছবি

প্রসেনজিৎ মালাকার: ফের সিবিআই তদন্ত নিয়ে প্রশ্ন তুললেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার বোলপুরে চা চক্র অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি। সেখানেই দিলীপ ঘোষ সাফ জানান, 'গরু, কয়লা, পাথর, বালি এই চারটি বিষয় বীরভূমে রয়েছে। সিন্ডিকেটের মধ্য দিয়ে হাজার হাজার কোটি টাকা লুট হয়েছে। আর সবটাই মাস্টার মাইন্ড হিসেবে নেতৃত্ব দিয়েছে বীরভূমে তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল।' 

আরও পড়ুন, Anubrata Mondal, Moloy Ghatak: মন্ত্রী মলয়ের ৩ বাড়িতে সিবিআই হানা, মুখ খুললেন জেলবন্দি কেষ্ট

বোলপুরে চা চক্র কর্মসূচিতে অনুব্রতর বিরুদ্ধেই ক্ষোভ উগরে দিলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। আগামী ১৩ই সেপ্টেম্বর নবান্ন কর্মসূচিকে মাথায় রেখে বীরভূম জেলাকেও পাখির চোখ করেছে বিজেপি। খুব স্বাভাবিকভাবেই বীরভূমে একের পর এক রাজ্য ও কেন্দ্রের বিজেপি নেতারা আদা জল খেয়ে মাটি কামড়ে পড়ে রয়েছে। 'কেষ্ট গ্রেফতার হওয়ার পর দিদিমনির ঘুম ছুটেছে।' নাম না করে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষের। 

এদিন দিলীপ ঘোষ বলেন, 'রাজ্য সরকার সরকারি কর্মচারীদের মাইনে দিতে পারছে না। কারণ বীরভূমে সিন্ডিকেট থেকে হাজার হাজার কোটি টাকা লুট করছে তৃণমূলে নেতারা। রাজ্য সরকার মাইনে দিতে পারবে কি করে ? বীরভূমের সমস্ত কিছু লুট হচ্ছে এবং তা নিজেদের ভান্ডার ভরছে তৃণমূলের নেতারা।' বুধবার রামপুরহাটে গিয়েও একই সুর শোনা যায় দিলীপের মুখে। তিনি বলেন,  ‘‘বীরভূমে গরিব লোকের বাস। আর সেই জেলায় বালি, পাথর, কয়লা গরু পাচারের টাকায় তৃণমূলের জেলা সভাপতির দেহরক্ষী সেহগাল হোসেনের দেড়শো কোটি টাকার সম্পত্তি। মেয়ের নামে, নিজের নামে, পুরসভার কর্মীর নামে কোটি কোটি টাকার সম্পত্তি।’’

আরও পড়ুন, Hooghly: মালিককে গ্যারেজের ভাড়া দিয়ে তাঁরই সাইকেল চুরির চেষ্টা? তারপর..

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.