দেব-হিরণ 'বাগযুদ্ধ' চরমে! সাংসদের ঘাটাল সফরের প্রাক্কালে শহরজুড়ে অস্বস্তিকর পোস্টার

কালীপুজোর অনুষ্ঠানে গিয়ে দেবকে উদ্দেশ করে আক্রমণ করেন হিরণ। তোপ দাগেন, 'এখানে ঘাটালের মানুষ ডুবে যাচ্ছে, আর দেব মালদ্বীপে গিয়ে ছুটি কাটাচ্ছেন!' 

Updated By: Nov 1, 2022, 01:34 PM IST
দেব-হিরণ 'বাগযুদ্ধ' চরমে! সাংসদের ঘাটাল সফরের প্রাক্কালে শহরজুড়ে অস্বস্তিকর পোস্টার
নিজস্ব চিত্র

চম্পক দত্ত: 'হিরণের খোঁচা খেয়ে মালদ্বীপ থেকে ঘাটাল আসছেন সাংসদ দেব!' দেবের ঘাটাল সফরের আগে শহরজুড়ে বিজেপির পোস্টার। মঙ্গলবার সাতসকালে ঘাটাল শহরজুড়ে চোখে পড়ে পড়ে এধরনের পোস্টার। বিজেপির তরফে ঘাটাল শহরজুড়ে এই পোস্টার সাঁটানো হয়েছে। পোস্টার লাগাতে দেখা যায় খোদ ঘাটালের বিধায়ক শীতল কপাটকে। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। এর আগে হিরণ বলেছিলেন,'সাংসদ হিসেবে মাইনে নেব, ঘাটালে কাজের জন্য কাটমানি খাব'। যার জন্য উসকে ওঠে বিতর্ক।

বিজেপির অভিযোগ, '৮ থেকে ৯ বছর হয়ে গিয়েছে ঘাটালের সাংসদ দেব ঘাটালবাসীর জন্য কিছু করেনি। হিরণবাবুর খোঁচা সাংসদ দেবকে ঘাটালের কথা, ঘাটালবাসীর কথা মনে করিয়ে দিয়েছে। আর তাই যন্ত্রণাতেই হোক বা ভালোবাসার টানেই হোক ঘাটাল ছুটে আসছেন সাংসদ দেব। সিনেমা, কাটমানি ও এনামুল হকের কাছ থেকে টাকা নেওয়া ছাড়া তো আর কিছু মনে থাকে না দেবের। ঘাটালের কথা ভুলে যান উনি।' প্রসঙ্গত, কালীপুজোর অনুষ্ঠানে গিয়ে দেবকে উদ্দেশ করে আক্রমণ করেন হিরণ। তোপ দাগেন, 'এখানে ঘাটালের মানুষ ডুবে যাচ্ছে, আর দেব মালদ্বীপে গিয়ে ছুটি কাটাচ্ছেন!' অনুষ্ঠানের মঞ্চ থেকে ঘাটালের তৃণমূল সাংসদ দেবকে নিশানা করে হিরণ বলেন, 'ভোটের আগে আসব। ভোটের পর কলকাতার ফ্ল্যাটে থাকব। সাংসদ হিসেবে মাইনে নেব, ঘাটালে কাজের জন্য কাটমানি খাব। গরুচোর এনামূলের টাকায় সিনেমা বানাব।'

এই পরিস্থিতিতে দাঁড়িয়ে আজ দেবের ঘাটাল সফরের পুরোপুরি রাজনৈতিক ফায়দা তুলতে তৎপর শাসক শিবির। তৃণমূলের বক্তব্য, এটা কোনও হঠাৎ ফিক্সড হওয়া সফর নয়। ১৫ দিন আগে থেকেই এই সফরসূচি চূড়ান্ত ছিল। মঙ্গলবার দুপুরে ঘাটালে বীরসিংহ উন্নয়ন পর্ষদের একটি বৈঠকে যোগ দিতে যাবেন অভিনেতা সাংসদ দেব। দিনভর ঘাটালে একাধিক কর্মসূচিতে যোগ দেওয়ার কথা তাঁর। তারই আগে ঘাটাল শহরজুড়ে এমন পোস্টার ঘিরে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)          

.