দেবাঞ্জন খুনে ধৃত প্রিন্সের ১৪ দিনের জেল হেফাজত, ভয়েস ডেটা রেকর্ডার সংগ্রহ করল ফরেনসিক

পাশাপাশি এদিনের দুপুরে কৈখালীর যে ফ্ল্যাটে দেবাঞ্জন ছিল তার সিসিটিভি ফুটেজ পেয়েছে পুলিস। গুলি করে যেই বাইকে করে পালানো হয়েছিল সেই স্কুটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

Updated By: Oct 20, 2019, 05:46 PM IST
দেবাঞ্জন খুনে ধৃত প্রিন্সের ১৪ দিনের জেল হেফাজত, ভয়েস ডেটা রেকর্ডার সংগ্রহ করল ফরেনসিক

নিজস্ব প্রতিবেদন: নিমতার দেবাঞ্জন খুনের কিনারা করতে তৎপর পুলিস। মূল অভিযুক্ত প্রিন্সকে ১৪ দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে ব্যারাকপুর আদালত। ইতিমধ্যেই দুর্ঘটনাগ্রস্ত গাড়ির ভয়েস ডেটা রেকর্ডার সংগ্রহ করেছে ফরেনসিক। গাড়িতে থাকাকালীন কথোপকথন যাচাই করা হচ্ছে। ৩০২,২০১ অস্ত্র আইনে মামলা রুজু হয়েছে প্রিন্সের বিরুদ্ধে। তাকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। জেরাতে ইতিমধ্যেই খুনের পরিকল্পনাতে জড়িত দুজনের নাম জানিয়েছে প্রিন্স। 

প্রিন্সের বয়ান অনুযায়ী, স্কুটি নিয়ে দেবাঞ্জনের গাড়ি ফলো করছিল তারা। দেবাঞ্জন তাঁর বান্ধবীকে নামিয়ে দেওয়ার পরেই সে দেবাঞ্জনের গাড়ি আটকায়। গাড়ি থামায় দেবাঞ্জন। তখনই ডান দিকের কাচ নামিয়ে কথা শুরু হয়। প্রিন্স বাইরে থেকে মুখ ঢুকিয়ে কথা বলার সময়ে পকেট থেকে আগ্নেয়াস্ত্র নিয়ে দেবাঞ্জনকে বাঁ দিক থেকে গুলি করে। একটা গুলি লাগে দেবাঞ্জনের গলার বাঁ দিকে। অন্যটি তার ডান হাতের কবজিতে। এরপরই  স্কুটি নিয়ে চম্পট দেয় তারা।

আরও পড়ুন: ভোলবদলেও শেষ রক্ষা হল না, গ্রেফতার নিমতা খুনের মূল অভিযুক্ত প্রিন্স

ঘটনার সময়ে অভিষেকের পরনের জামাকাপড়ের খোঁজ চালাচ্ছে পুলিস। পাশাপাশি এদিনের দুপুরে কৈখালীর যে ফ্ল্যাটে দেবাঞ্জন ছিল তার সিসিটিভি ফুটেজ পেয়েছে পুলিস। গুলি করে যেই বাইকে করে পালানো হয়েছিল সেই স্কুটিও বাজেয়াপ্ত করা হয়েছে।

.