Debangshu Bhattacharya: 'অভিজিৎ গঙ্গোপাধ্যায় তাঁর বাড়ি এসেছেন,' জানালেন দেবাংশু! আসল গল্প অন্য...

আমি খুব বিষাক্ত। যে কোনও মুহূর্তে চন্দ্রবোড়া হয়ে যেতে পারি। আপনারা সাবধানে থাকুন... এসে গিয়েছেন। সকলে সাবধানে থাকুন। সাপখোপ বাড়িতে তুলবেন কিনা তমলুকবাসী ভাবুন!

Updated By: Mar 22, 2024, 04:25 PM IST
Debangshu Bhattacharya: 'অভিজিৎ গঙ্গোপাধ্যায় তাঁর বাড়ি এসেছেন,' জানালেন দেবাংশু! আসল গল্প অন্য...

কিরণ মান্না: অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে সাপ কটাক্ষ দেবাংশুর। এদিন দেবাংশুর তমলুকের ভাড়া বাড়িতে হঠাৎ হাজির একটি বিষধর সাপ। আর তাতেই তমলুকে বিজেপির সম্ভাব্য প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়কে কটাক্ষ দেবাংশুর। তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। ওদিকে তমলুক লোকসভা কেন্দ্রের জন্য বিজেপি প্রার্থী হিসেবে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নাম চর্চায় উঠে এসেছে। যদিও এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষণা হয়নি। এখন দেবাংশুর ভাড়া বাড়িতে বিষধর সাপ ঢুকে যাওয়ার খবরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকা জুড়ে। 

প্রসঙ্গত কদিন আগেই অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেন, "আমি খুব বিষাক্ত। যে কোনও মুহূর্তে চন্দ্রবোড়া হয়ে যেতে পারি। আপনারা সাবধানে থাকুন।" তৃণমূলে থাকার বিষয়ে এমনই হুঁশিয়ারি দেন অভিজিৎ গঙ্গোপাধ্যায়। অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের এই বক্তব্য দেবাংশু তাঁর নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে পোস্ট করেন। তা ভাইরালও হয়ে যায়। এরপরই আজ তমলুক শহরে দেবাংশু যে বাড়িটি ভাড়া নিয়েছেন, সেই বাড়িতে একটি বিষধর সাপ হাজির। এদিকে অভিজিৎ গঙ্গোপাধ্যায় নিজেই যেহেতু সাপের সঙ্গে নিজেকে তুলনা করেছিলেন, তাই দেবাংশু ব্যঙ্গ করে সাপটিকে দেখিয়ে বলেন, "অভিজিৎ গঙ্গোপাধ্যায় তাঁর বাড়িতে এসে গিয়েছেন। সকলে সাবধানে থাকুন। তিনিও সাবধানে আছেন। সাপখোপ বাড়িতে তুলবেন কিনা তমলুকবাসী ভাবুন!"

এই নিয়ে দেবাংশু ভোটের মুখে সচেতনতা প্রচারও চালাবেন বলে জানা গিয়েছে। যদিও অভিজিৎ গঙ্গোপাধ্যায় দেবাংশুর কটাক্ষের জবাব দেননি। তিনি 'কে দেবাংশু, ধূরর' বলে এড়িয়ে যান। পালটা বলেন, "হ্যাঁ আমি বলেছিলাম। মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর দল আমাকে বিষাক্ত বলে কটাক্ষ করেছিলেন। সেই পরিপ্রেক্ষিতে আমি বলেছিলাম যে হ্যাঁ আমি বিষাক্ত, যে কোনও মুহূর্তে চন্দ্রবোড়াও হয়ে যেতে পারি। আপনারা সাবধানে থাকুন।"

আরও পড়ুন, SSC: প্রভাব খাটিয়ে বাতিল প্যানেলে স্ত্রীকে চাকরি, প্রাক্তন এসএসসি কর্তাকে গ্রেফতার সিআইডি-র!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.