Jalpaiguri: ঠাকুর দেখে রাত করে বাড়ি ফেরায় বকুনি! মাকে খুনের চেষ্টার পর নিজেই...

Jalpaiguri: রাত বারোটার পর বাড়ি ফেরা নিয়ে মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয় মেয়ে তুহিনা রায়ের। শাসন করতে গিয়ে মেয়েকে থাপ্পড়ও মারেন। এরপরই আচমকা মায়ের মাথায় বটি দিয়ে আঘাত করে মেয়ে।

Updated By: Oct 11, 2024, 01:17 PM IST
Jalpaiguri: ঠাকুর দেখে রাত করে বাড়ি ফেরায় বকুনি! মাকে খুনের চেষ্টার পর নিজেই...

প্রদ্যুত্‍ দাস: সপ্তমীর রাতে দেরি করে বাড়ি ফেরা নিয়ে মায়ের সঙ্গে কথা কাটাকাটি। মাকে কুপিয়ে খুনের চেষ্টা। পরে গায়ে আগুন দিয়ে আত্মঘাতী মেয়ে। জলপাইগুড়ির ওল্ড পুলিস লাইন এলাকার ঘটনা। ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। 

প্রতিবেশী এবং পুলিস সূত্রে খবর, রাত বারোটার পর বাড়ি ফেরা নিয়ে মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয় মেয়ে তুহিনা রায়ের। শাসন করতে গিয়ে মেয়েকে থাপ্পড়ও মারেন। এরপরই আচমকা মায়ের মাথায় বটি দিয়ে আঘাত করে মেয়ে। রক্তাক্ত অবস্থায় মা রীনা রায়কে জলপাইগুড়ি মেডিক্যাল কলেজের সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করান পরিবারের লোকজন। এরই মধ্যে ভোর রাতে ঘরেই গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করে মেয়ে তুহিনা। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

আরও পড়ুন:Durga Puja 2024: আজব কাণ্ড! সন্ধি পুজোর আগে চলল দেদার গুলি...

প্রসঙ্গত, কিছুদিন আগেই বাবার বকুনি ও মার খাওয়ার পর রহস্যজনকেভাবে নিখোঁজ ১০ বছরের নাবালিকা। নিউটাউন থানার পুলিস সব দিক খতিয়ে দেখার পরেও খোঁজ পাওয়া যাইনি ওই নাবালিকার। পুলিস এর তরফ থেকে বিভিন্ন জায়গায় নিখোঁজের পোস্টারও মারা হয়। খুঁজে দিতে পারলে নিউটাউন থানার পুলিসের তরফ থেকে পুরস্কৃত করা হবে বলে জানানো হয়।

নাবালিকার বাবা হারান কাহার এর দাবি, সেপ্টেম্বর মাসের ২৮ তারিখ  ১০ বছরের নাবালিকা মন্দিরা কাহার তাঁর কাছে বকা খায় এবং তিনি কয়েকটি চর ও মারে। তারপর থেকে মেয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। যদিও পরিবারের তরফ থেকে ১লা অক্টোবর বিকেলে নিউটাউন থানায় জানানো হলে সঙ্গে সঙ্গে এফআইআর করে তদন্ত শুরু করে।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.