উদ্বোধনের ২৪ ঘণ্টার মধ্যে পানের পিকে রাঙাল দক্ষিণেশ্বর স্কাইওয়াক

মঙ্গলবার ফেইসবুকে ছড়িয়েছে সেই ছবি। তাতে দেখা যাচ্ছে, স্কাইওয়াকের একাধিক রেলিং স্তম্ভের পাশে ও বিভিন্ন কোনা অপরিচ্ছন্ন হয়ে রয়েছে পিকে। 

Updated By: Nov 6, 2018, 07:42 PM IST
উদ্বোধনের ২৪ ঘণ্টার মধ্যে পানের পিকে রাঙাল দক্ষিণেশ্বর স্কাইওয়াক

নিজস্ব প্রতিবেদন: সোমবার কালী পুজোর আগের দিন দক্ষিণেশ্বরের স্কাইওয়াক সাধারণ মানুষের জন্য খুলে দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দক্ষিণেশ্বরে যানজট এড়াতে ও নিরাপদে মন্দিরে পৌঁছে রাজ্য সরকারের এই উদ্যোগ বহু মানুষের সাধুবাদ কুড়িয়েছে। আর উদ্বোধনের ২৪ ঘণ্টার মধ্যেই চরম কাণ্ডজ্ঞানহীনতার পরিচয় দিলেন একদল পথচারী। পান ও গুটখার পিকে 'রাঙিয়ে উঠল' নবনির্মিত স্কাইওয়াকের বিভিন্ন জায়গা। 

ছবি - ফেইসবুক

মঙ্গলবার ফেইসবুকে ছড়িয়েছে সেই ছবি। তাতে দেখা যাচ্ছে, স্কাইওয়াকের একাধিক রেলিং স্তম্ভের পাশে ও বিভিন্ন কোনা অপরিচ্ছন্ন হয়ে রয়েছে পিকে। অত্যাধুনিক এই স্কাইওয়াকে রয়েছে সিসিটিভির নজরদারি। তার মধ্যেও কী ভাবে মানুষ দায়িত্বজ্ঞানহীন আচরণ করে পার পেয়ে যাচ্ছেন তাতেও উঠছে প্রশ্ন। 

বিমানের মধ্যেই যাত্রীর মৃত্যু কলকাতা বিমানবন্দরে

অনেকেই বলছেন, আমাদের দেশে রাস্তা-সেতু থেকে শুরু করে যে কোনও পরিকাঠামো মেরামতিতে উদাসীনতার সমালোচনা করে থাকে সাধারণ মানুষ। রাস্তায় গর্ত হোক বা ট্রেনে আবর্জনা, দায় বর্তায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের ওপর। কিন্তু সাধারণ মানুষের একটা বড় অংশও যে দায়িত্বজ্ঞানহীন তার স্পষ্ট ছবি ফের প্রকট হল দক্ষিণেশ্বর স্কাইওয়াকে।        

.