জমি বিবাদের জের, বৃদ্ধ দাদা-বৌদিকে কোপাল ভাইয়েরা

জমি বিবাদের জেরে বৃদ্ধ দাদা-বৌদিকে মারধরের অভিযোগ ভাইদের বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন দাদা। ঘটনাটি ঘটেছে মালদার চাঁচলে।

Updated By: Nov 6, 2018, 05:33 PM IST
জমি বিবাদের জের, বৃদ্ধ দাদা-বৌদিকে কোপাল ভাইয়েরা

নিজস্ব প্রতিবেদন : জমি বিবাদের জেরে বৃদ্ধ দাদা-বৌদিকে মারধরের অভিযোগ ভাইদের বিরুদ্ধে। গুরুতর জখম অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন দাদা। ঘটনাটি ঘটেছে মালদার চাঁচলে।

আরও পড়ুন, ঘনিষ্ঠ মুহূর্ত দেখতে রাতে নবদম্পতির ঘরে উঁকি, যুবকের পরিণতি হল ভয়ঙ্কর

জানা গিয়েছে, চাঁচলের কাশিমপুর কাঁঠালবাড়ি গ্রামের বাসিন্দা ওসমান শেখ, উজির শেখ। অভিযোগ,  ১৬ কাঠা জমির দখল নিয়ে দীর্ঘদিন ধরেই বৃদ্ধ দাদা, বৌদির সঙ্গে বিবাদ চলছিল ওসমান শেখ ও উজির শেখদের। বেশ কয়েকবার দাদা, বৌদিকে হুমকি দেওয়ার অভিযোগ ওঠে ভাইদের বিরুদ্ধে।

আরও পড়ুন, খয়রাশোলে তৃনমূল কর্মী গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় ধৃত ৭ সিপিএম কর্মী

অভিযোগ, এরপর সোমবার রাতে পুনরায় ওই ১৬ কাঠা জমি দখল করতে যায় অভিযুক্ত ওসমান শেখ, উজির শেখরা। সেই সময় বাধা দিতে গেলে দলবল নিয়ে ওই বৃদ্ধ দম্পতির ওপর হামলা চালানো হয়। ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয় বৃদ্ধকে। মারধর করা হয় তাঁর স্ত্রী-কেও।

আরও পড়ুন, গভীর রাতে হাইওয়েতে দাঁড়িয়ে লরি,তল্লাশি চালাতেই লরিচালককে পাওয়া গেল ভয়ঙ্কর অবস্থায়

সেইসময় বাড়িতে ছিলেন না ওই দম্পতির ছেলেরা। স্থানীয় বাসিন্দারাই আহতদের উদ্ধার করে চাঁচল হাসপাতালে নিয়ে যায়। প্রাথমিক চিকিৎসার পর বৃদ্ধাকে ছেড়ে দেওয়া হয়। তবে বৃদ্ধ দাদা মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিত্সাধীন রয়েছেন।

হামলার ঘটনায় ১২ জনের বিরুদ্ধে চাঁচল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তবে অভিযুক্তরা এখনও অধরা। 

Tags:
.