শান্ত থাকুন, তৈরি থাকুন, ফণি মোকাবিলায় রাজ্যবাসীকে বার্তা মুখ্যমন্ত্রীর

ঘূর্ণিঝড় ফণির মোকাবিলায় ইতিমধ্যে কন্ট্রোলরুমে নজরদারিতে বসেছেন তিনি। খড়গপুরের কন্ট্রোলরুম থেকে পরিস্থিতির ওপর কড়া নজর রাখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই রাজ্যবাসীকে দুর্যোগ মোকাবিলার বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। বললেন, সতর্ক থাকুন, তবে আতঙ্কিত হবেন না। 

Updated By: May 3, 2019, 11:04 AM IST
শান্ত থাকুন, তৈরি থাকুন, ফণি মোকাবিলায় রাজ্যবাসীকে বার্তা মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: ঘূর্ণিঝড় ফণির মোকাবিলায় ইতিমধ্যে কন্ট্রোলরুমে নজরদারিতে বসেছেন তিনি। খড়গপুরের কন্ট্রোলরুম থেকে পরিস্থিতির ওপর কড়া নজর রাখছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখান থেকেই রাজ্যবাসীকে দুর্যোগ মোকাবিলার বার্তা দিলেন মুখ্যমন্ত্রী। বললেন, সতর্ক থাকুন, তবে আতঙ্কিত হবেন না। 

এদিন মমতা বন্দ্যোপাধ্যায় Zee ২৪ ঘণ্টাকে জানান, প্রাকৃতিক দুর্যোগের ওপর কারও নিয়ন্ত্রণ নেই। তবে আগাম সতর্কতা অবলম্বন করে ক্ষয়ক্ষতি এড়ানোর চেষ্টা চলছে। ইতিমধ্যে প্রশাসনের তরফে সমস্ত সতর্কতা অবলম্বন করা হচ্ছে। তৈরি রয়েছে NDRF.

রাজ্যবাসীর কাছে মুখ্যমন্ত্রীর আবেদন। সতর্ক থাকুন, কিন্তু ভয় পাবেন না। শুক্র ও শনিবার বাড়ির ভিতরেই থাকুন। কাঁচা বাড়িতে থাকবেন না। দরকার হলে স্থানীয় স্কুলে বা সরকারি ভবনে আশ্রয় নিন। বিদ্যুতের খুঁটি থেকে সতর্ক থাকুন। 

ফণির দাপটে উত্তাল দিঘা, জনহীন সমুদ্র সৈকত, দেখুন ছবি

মুখ্যমন্ত্রী জানান, কলকাতায় গাছ পড়ে রাস্তা বন্ধ হলে তা সরানোর জন্য মোতায়েন করা হয়েছে বিশেষ দল। তিনি বলেন, প্রাকৃতিক দুর্যোগে মানুষের নিয়ন্ত্রণ নেই। তাই একজোট হবে লড়াই করতে হবে। 

Tags:
.