Gold Seized: গত ৩ দিনে পেট্রাপোল সীমান্তে বাজেয়াপ্ত ১৩৯৪ গ্রাম সোনা

শনিবার এক ব্যক্তিকে আটক করা হয়। তার মোবাইল তল্লাশি করে দেখা যায় সেই মোবাইলের ব্যাটারির নীচে ৩৫০ গ্রাম সোনার একটি প্লেট

Updated By: Oct 30, 2021, 07:21 PM IST
Gold Seized: গত ৩ দিনে পেট্রাপোল সীমান্তে বাজেয়াপ্ত ১৩৯৪ গ্রাম সোনা

নিজস্ব প্রতিবেদন: রোজই নতুন নতুন পন্থায় সোনা পাচারের চেষ্টা করছে পাচারকারীরা। এবার তা রুখে দিল পেট্রাপোলের শুল্ক অফিসাররা।

পেট্রাপোল কাস্টমস সূত্রে জানা গিয়েছে পরপর ৩ দিনে ৫ জনের কাছ থেকে ১,৩৯৪ গ্রাম সোনা বাজেয়াপ্ত করা হয়েছে। ওই সোনার বর্তমান বাজার মূল্য আনুমানিক ৬৯ লাখ টাকা।

আরও পড়ুন-Weather : স্বাভাবিকের নীচে নামল পারদ, কলকাতায় শীত কবে? জানাল হাওয়া অফিস

এ সপ্তাহের ২৩ তারিখে মহারাষ্ট্রের এক ব্যক্তিকে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের সময়ে আটক করা হয়। তাকে তল্লাশি করতেই তার অন্তর্বাস থেকে ৩৬৯ গ্রাম সোনা উদ্ধার হয়। গত শুক্রবার ফের ৩ জনের কাছ থেকে ৬৭৫ গ্রাম সোনা উদ্ধার করা হয়। সোনার রঙ বদল করে তা হাতের বালা বানিয়ে এদেশে আনার চেষ্টা করছিল।

আরও পড়ুন- Asansol: উত্তরাখণ্ড থেকে ৫ পর্যটকের কফিনবন্দি দেহ ফিরল বাড়িতে

অন্যদিকে, শনিবার এক ব্যক্তিকে আটক করা হয়। তার মোবাইল তল্লাশি করে দেখা যায় সেই মোবাইলের ব্যাটারির নীচে ৩৫০ গ্রাম সোনার একটি প্লেট লাগানো রয়েছে। শেষপর্যন্ত তা উদ্ধার করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.