Asansol: উত্তরাখণ্ড থেকে ৫ পর্যটকের কফিনবন্দি দেহ ফিরল বাড়িতে

গাড়ি দুর্ঘটনায় আহত আরও ৭।

Updated By: Oct 30, 2021, 06:47 PM IST
Asansol: উত্তরাখণ্ড থেকে ৫ পর্যটকের কফিনবন্দি দেহ ফিরল বাড়িতে

নিজস্ব প্রতিবেদন: এক দম্পতির বাড়ি দুর্গাপুরে (Durgapur), দু'জন রানিগঞ্জের (Ranigunj) আর একজন আসানসোলের (Asansol) বাসিন্দা। মৃত্যুর ৩ দিন পর উত্তরাখণ্ড (Uttarakhand) থেকে ফিরল ৫ পর্যটকের কফিনবন্দি দেহ। এলাকায় শোকের ছায়া। 

ঘটনার সূত্রপাত্র ২১ অক্টোবর, লক্ষ্মীপুজোর পরের দিন। দুর্গাপুর, আসানসোল ও রানিগঞ্জ থেকে উত্তরাখণ্ডে বেড়াতে গিয়েছিলেন ৩০ জন। গত বুধবার উত্তরাখণ্ডের মুন্সীরহাট থেকে সড়কপথে কৌশানির দিকে যাচ্ছিলেন তাঁরা। ভাড়া করা হয়েছিল ৩টি গাড়ি। পর্যটকদের ওই দলের সদস্য কঙ্কন রায় জানিয়েছেন, 'শ্যামা ব্রিজ পেরোনোর পর পিছন থেকে একটি গাড়ি ধাক্কা মারে। কোনওমতে সেই ধাক্কা সামলে নেন চালক। গাড়ি থেকে নেমে দেখি, পিছনে গাড়িটা খাদে পড়ে গিয়েছে'। দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে ১২ জন ছিলেন। হাসপাতালে ৫ জনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: Local Train : আগামিকাল থেকে শুরু হচ্ছে লোকাল, চূড়ান্ত পর্বে স্যানিটাইজেশন

ঘড়িতে তখন সকাল ৬টা। এদিন উত্তরাখণ্ড থেকে বিশেষ কার্গো বিমানে পর্যটকদের দেহ পৌঁছয় দমদম বিমানবন্দরে। পশ্চিম বর্ধমানের দুই ম্যাজিস্ট্রেট ও মন্ত্রী মলয় ঘটকের উপস্থিতিতে দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। এরপর মন্ত্রীর কনভয়ের সঙ্গে রওনা হয় শববাহী গাড়িগুলি। মৃতের পরিজনদের জন্যও আলাদা গাড়ির ব্যবস্থা করেছিল সরকার। 

উত্তরাখণ্ডে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন দুর্গাপুরের বাসিন্দা সুব্রত ভট্টাচার্য ও তাঁর স্ত্রী রুনা। প্রথমে ওই দম্পতির দেহ নিয়ে যাওয়া হয় বাড়িতে। এরপর রানিগঞ্জের পাঞ্জাবি মোড়ে, বাকি ৪ পর্যটকের দেহ স্থানীয় বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়ের হাতে তুলেন মন্ত্রী মলয় ঘটক। যাঁরা আহত হয়েছেন, তাঁরা ও বাকি পর্যটকরা রবিবার রাতে আসানসোলে ফিরবেন বলে জানা গিয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.