করোনা পজিটিভ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, তড়িঘড়ি ভর্তি বাইপাসের এক বেসরকারি হাসপাতালে

বয়স এবং আনুষঙ্গিক অন্যান্য স্বাস্থ্য পরিস্থিতির কথা মাথায় রেখে তাঁকে বাড়ির বদলে হাসপাতালে ভর্তির পরামর্শ দেওয়া হয়

Reported By: অয়ন ঘোষাল | Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Sep 6, 2020, 09:33 PM IST
করোনা পজিটিভ মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক, তড়িঘড়ি ভর্তি বাইপাসের এক বেসরকারি হাসপাতালে
ছবি-নিজস্ব

নিজস্ব প্রতিবেদন: সুজিত বসুর পর করোনা আক্রান্ত হলেন রাজ্যের আরও এক মন্ত্রী। রবিবার করোনা রিপোর্ট পজিটিভ এল খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের। কোনও ঝুঁকি না নিয়ে রবিবার সন্ধেয় তাঁকে ভর্তি করা হয়েছে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে।

আরও পড়ুন-দিনে নারী রাতে মদ, বিক্রি হচ্ছে বারাসত জেলা বিজেপির পদ', ঠাকুরনগরে ফের প্রকাশ্যে গোষ্ঠীকোন্দল

সূত্রের খবর কয়েকদিন আগে দলীয় কাজে স্বরূপনগর গিয়েছিলেন জ্যেতিপ্রিয়। সেখান থেকে রাতে বাড়ি ফিরে মৃদু উপসর্গ দেখা যায়। দেরি না করে পারিবারিক চিকিত্সকের সঙ্গে কথা বলেন তিনি। তাঁর পরামর্শেই তিনি কোভিড টেস্ট করান। আজ সেই পরীক্ষা রিপোর্ট পজিটিভ এসেছে। বয়স এবং আনুষঙ্গিক অন্যান্য স্বাস্থ্য পরিস্থিতির কথা মাথায় রেখে তাঁকে বাড়ির বদলে হাসপাতালে ভর্তির পরামর্শ দেওয়া হয়। সেইমতো একটু আগেই তিনি বাইপাসের ধারে ওই হাসপাতালে ভর্তি হন।

আরও পড়ুন-ছুটির দিনে ভরসন্ধ্যায় কামারহাটিতে বোমা 'বিস্ফোরণ'! মৃত ২

উল্লেখ্য, এর আগে গত মে মাসে করোনা আক্রান্ত হন রাজ্যের দমকলমন্ত্রী সুজিত বসু। রাজ্য়ের কোনও মন্ত্রীর করোনা আক্রান্ত হওয়া সেই প্রথম। কিছুদিন আগে তাঁর বাড়ির পরিচারিকা অসুস্থ হয়ে পড়েন। তাঁর লালারসের নমুনা পরীক্ষা করে করোনা পজেটিভ ধরা পড়ে। এরপরই মন্ত্রী বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে নিয়ে তাঁর নমুনা পরীক্ষা করান। উপসর্গহীন হলেও কোভিড পজেটিভ হন তিনি।

এরপরই পরীক্ষা করা হয় মন্ত্রীর স্ত্রী, দুই ছেলে, মেয়ে এবং বাড়ির অন্য এক পরিচারিকার নমুনাও। মন্ত্রীর স্ত্রীর নমুনাও কোভিড পজেটিভ আসে।

.