"তাঁর মৃত্যু রাজনৈতিক জগতের এক অপূরণীয় ক্ষতি," প্রাক্তন মন্ত্রী ক্ষিতি গোস্বামীর প্রয়াণে শোকবার্তা মুখ্যমন্ত্রীর

রবিবার সকালে নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করে তিনি লিখেছেন, "রাজ্যের প্রাক্তন পূর্তমন্ত্রী আরএসপি নেতা ক্ষিতি গোস্বামীর  মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি আজ ভোরে ৭৬ বছর বয়সে চেন্নাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তাঁর মৃত্যু রাজনৈতিক জগতের এক অপূরণীয় ক্ষতি। 

Updated By: Nov 24, 2019, 01:08 PM IST
"তাঁর মৃত্যু রাজনৈতিক জগতের এক অপূরণীয় ক্ষতি,"  প্রাক্তন মন্ত্রী ক্ষিতি গোস্বামীর প্রয়াণে শোকবার্তা মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: প্রয়াত রাজ্যের প্রাক্তন পূর্তমন্ত্রী ক্ষিতি গোস্বামী। তাঁর মৃত্যুতে শোকাহত রাজনৈতিক মহল। শোক জ্ঞাপন করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়ও। রবিবার সকালে নিজের টুইটার হ্যান্ডেলে টুইট করে তিনি লিখেছেন, "রাজ্যের প্রাক্তন পূর্তমন্ত্রী আরএসপি নেতা ক্ষিতি গোস্বামীর  মৃত্যুতে আমি গভীর শোক প্রকাশ করছি। তিনি আজ ভোরে ৭৬ বছর বয়সে চেন্নাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। তাঁর মৃত্যু রাজনৈতিক জগতের এক অপূরণীয় ক্ষতি। আমি ক্ষিতি গোস্বামীর পরিবার-পরিজন ও অনুরাগীদের প্রতি আন্তরিক সমবেদনা জানাচ্ছি।"

জানা গিয়েছে, কিছুদিন আগেই গলার সমস্যা নিয়ে চেন্নাইয়ে গিয়েছিলেন আরএসপির রাজ্য সম্পাদক। আজই কলকাতায় ফেরার কথা ছিল তাঁর। শনিবার মধ্যরাতে হঠাৎই বুকে ব্য়থা শুরু হয়। ফের হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৬ বছর। চিকিত্সকরা জানাচ্ছেন, হৃদরোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছে ক্ষিতি গোস্বামীর।

আরও পড়ুন: প্রয়াত বাংলার প্রাক্তন মন্ত্রী ক্ষিতি গোস্বামী

চেন্নাই থেকে আজই আনা হবে ক্ষিতি গোস্বামীর মরদেহ। জানা যাচ্ছে, আজ কলকাতা বিমানবন্দর থেকে সোজা পিস হেভেনে নিয়ে যাওয়া হবে মরদেহ। আগামিকাল শেষ শ্রদ্ধা জানাতে দলের কার্যালয় ও আলিমুদ্দিন স্ট্রিটে নিয়ে যাওয়া হবে আরএসপির রাজ্য সম্পাদকের দেহ।

.