পুরসভার কাজে ক্ষুব্ধ মমতা,'ভাল কাজ করলে পুরস্কার, না হলে ভেবে দেখব', হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর

'পুর এলাকায় ঘুরবেন। ফোন খোলা রাখবেন', নির্দেশ মুখ্যমন্ত্রীর। 

Updated By: Nov 17, 2021, 03:01 PM IST
   পুরসভার কাজে ক্ষুব্ধ মমতা,'ভাল কাজ করলে পুরস্কার, না হলে ভেবে দেখব', হুঁশিয়ারি মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: উত্তর ২৪ পরগনার প্রশাসনিক বৈঠকে পুরসভার কাজ নিয়ে ক্ষোভ প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী। পুর প্রশাসক বোর্ডের চেয়ারম্যান থেকে শুরু করে বোর্ডের সদস্যদের দাঁড় করিয়ে কাজের হিসেব নিলেন তিনি। মমতা বন্দ্য়োপাধ্যায়ের (CM Mamata Banerjee) হুঁশিয়ারি, "কাজ করলে পুরস্কার পাবেন। কাজ না করলে ভেবে দেখতে হবে।"

বারাকপুর, কামারহাটি, দমদম, বিধাননগর-সহ উত্তর ২৪ পরগনার বিভিন্ন পুর প্রশাসক বোর্ডের প্রধানদের নাম ধরে ধরে কাজের খতিয়ান নেন মমতা বন্দ্য়োপাধ্যায়ের (CM Mamata Banerjee)। ক্ষুদ্ধ মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, "পুরসভা নিয়ে অসুবিধা হচ্ছে। আপনারা এলাকা ঘুরে দেখছেন না। এলাকার কাজকে গুরুত্ব দিচ্ছেন না। ফোন খোলা রাখতে হবে। অনেকেই ফোন ধরেন না। যা যা চাই সব করে দেওয়া হয়েছে। এখন মানুষকে দিন।" 

টীটাগড়ে পুরসভার প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যানকে তুলে মমতা বন্দ্য়োপাধ্যায়ের (CM Mamata Banerjee) বলেন, "অনেক অভিযোগ রয়েছে। আগে রাস্তাঘাট, জল ও লাইট করুন।" এছাড়া বারাকপুর, কামারহাটি, খড়দহ, দমদম প্রতিটি পুরভার প্রধানদের থেকে তিনি কাজের খতিয়ান নেন। মুখ্যমন্ত্রীর সামনে নিজের এলাকার সমস্যার কথা তুলে ধরেন বারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী। 

ইতিমধ্যে কলকাতা ও হাওড়া কর্পোরেশনে পুরভোটের দিন ঘোষণা করেছে নির্বাচন কমিশন।  উত্তর ২৪ পরগনার প্রশাসনিক বৈঠক থেকে মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee) ঘোষণা করেন, ধাপে ধাপে সমস্ত পুরসভার নির্বাচন হবে। ম্যালেরিয়া এবং ডেঙ্গু নিয়েও পুরসভাগুলোকে সতর্ক হতে বলেন মুখ্যমন্ত্রী। 

অতীতে বহু পুরসভার প্রশাসনিক বোর্ডের প্রধানের সঙ্গেই বিধায়ক কিংবা সাংসদের বিরোধ প্রকাশ্য়ে এসেছে। পুরভোটের আগে গোষ্ঠীকোন্দল নিয়ে সতর্ক মুখ্যমন্ত্রী। প্রশাসনিক বোর্ডের প্রধানদের সতর্ক করলেন মমতা বন্দ্য়োপাধ্যায় (CM Mamata Banerjee)। তিনি নির্দেশ দেন, "বিধায়ক, সাংসদদের সঙ্গে ভাল সম্পর্ক রাখুন।" 

আরও পড়ুন: Malda: ভিটে থেকে 'উচ্ছেদ', টানা ৩ দিন খোলা আকাশের নীচে ঠাঁই বৃদ্ধ দম্পতির

আরও পড়ুন: Gangasagar: পুণ্যার্থীদের জন্য দারুণ সুখবর, এক টিকিটেই এবার গঙ্গাসাগর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.