Mobile Game Addiction: পড়া ভুলে দিনরাত ডুবে মোবাইল গেমে, বকে বাবা-মা, ভয়ঙ্কর কাণ্ড ঘটাল পড়ুয়া

 এই ঘটনায় আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে মোবাইল গেমে আসক্তি (Mobile Game Addiction) কী বিপদ ডেকে আনছে ছোটদের মধ্যে!

Updated By: Mar 25, 2022, 04:27 PM IST
Mobile Game Addiction: পড়া ভুলে দিনরাত ডুবে মোবাইল গেমে, বকে বাবা-মা, ভয়ঙ্কর কাণ্ড ঘটাল পড়ুয়া
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : মোবাইলের গেমে আসক্ত (Mobile Game Addiction) একাদশ শ্রেণির এক ছাত্র। পড়াশোনায় মনোযোগ কম। তাই খানিক বকাবকি করেছিল অভিভাবক। আর তাতেই আত্মঘাতী (Suicide) একাদশ শ্রেণির ওই ছাত্র। 

জানা গিয়েছে, আত্মঘাতী ছাত্রের নাম সুব্রত রায়। বয়স ১৯ বছর। বাড়ি কোচবিহার (Cooch behar) জেলার বাগডোগরা ফুল্কাডাবুরি এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন থেকে মোবাইলে গেমে আসক্ত (Mobile Game Addiction) ছিল ওই ছাত্র। তা নিয়ে ওই ছাত্রের সঙ্গের পরিবারের সদস্যদের প্রায়শই কথা-কাটাকাটি হত। বৃহস্পতিবারও মোবাইল গেম (Mobile Game) খেলা নিয়ে তাকে বকাবকি করা হয়। এরপরই অভিমানে কীটনাশক খেয়ে নেয় ওই পড়ুয়া। 

গুরুতর অসুস্থ অবস্থায় একাদশ শ্রেণির ওই ছাত্রকে এরপর তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা। কিন্তু শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে সুব্রত রায় নামে ওই পড়ুয়াকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করে দেওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই ছাত্রের। এই ঘটনায় আরও একবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে মোবাইল গেমে আসক্তি কী বিপদ ডেকে আনছে ছোটদের মধ্যে!

আরও পড়ুন, Sevoke Coronation Bridge: করোনেশন ব্রিজে বিনা অনুমতিতে গাড়ি বিস্ফোরণ দৃশ্যের শুটিং, 'ক্লোজ' ওসি

Asansol Municipal Corporation: পেরিয়ে গেছে ১ মাস, হয়নি বোর্ড গঠন; সরব বিরোধীরা

Malda: অপহরণ করে বিক্রির চেষ্টা, মালদার স্কুলছাত্রীকে উদ্ধার বিহার থেকে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.