তুফানগঞ্জে নব্য ও পুরাতন বিজেপির মধ্যে সংঘর্ষে জখম ৬

আহতদের মধ্যে ৫  জনের অবস্থা গুরুতর। 

Updated By: Aug 29, 2020, 09:01 PM IST
তুফানগঞ্জে নব্য ও পুরাতন বিজেপির মধ্যে সংঘর্ষে জখম ৬
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : নব্য ও পুরাতন বিজেপির মধ্যে দ্বন্দ্ব। বিজেপির গোষ্ঠীসংঘর্ষে উত্তপ্ত কোচবিহারের তুফানগঞ্জের দেওচড়াই মোড় এলাকা। সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন উভয়পক্ষের ৬ জন।

জানা গিয়েছে, তুফানগঞ্জের দেওচড়াই মোড় এলাকায় দীর্ঘদিন ধরেই বিজেপির দুই গোষ্ঠীর মধ্যে ঠান্ডা লড়াই চলছিল । একদিকে রাজীব সরকার গোষ্ঠী, অপরদিকে দিলীপ বর্মন গোষ্ঠী। আজ এই দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক সংঘর্ষ বাঁধে। এদিন নতুন ও পুরনো বিজেপির কর্মীদের মধ্যে সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে তুফানগঞ্জের দেওচড়াই মোড় এলাকা । সংঘর্ষে উভয়পক্ষেরই ৬ জন আহত হন। আহতদের তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৫  জনের অবস্থা গুরুতর। 

সংঘর্ষে আহত বিজেপি কর্মী রহিমুদ্দিন আলি জানিয়েছেন, এক বিজেপি কর্মীর বাড়িতে আজকে একটি দলীয় কর্মসূচি ছিল। তাঁরা সেখানেই যোগ দিতে গিয়েছিলেন। সেই কর্মসূচি থেকে ফেরার পথেই রাজীব সরকার ও বিমল সরকারের নেতৃত্বে তাঁদের উপর আক্রমণ করেন একদল কর্মী।

অভিযোগ খারিজ করে আরেক আহত বিজেপি কর্মী সাধন বর্মনের পাল্টা বক্তব্য, তাঁকে রড, লাঠি দিয়ে মারধর করেছেন দিলীপ বর্মনের গোষ্ঠীর লোকেরা। সংঘর্ষের ঘটনায় উত্তেজনা ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে তুফানগঞ্জ থানার পুলিস। পুলিস গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনে।

আরও পড়ুন, ঘোষণার পরই বাতিল জেলা যুব মোর্চা সভাপতিদের নাম, ইনিংসের শুরুতেই ব্যাকফুটে সাংসদ সৌমিত্র খাঁ

 

.