মাছ ধরাকে কেন্দ্র করে উত্তেজনা অশোকনগরের কামারপুরে

মাছ ধরাকে কেন্দ্র করে দুই বন্ধুর গণ্ডগোল। এক বন্ধুকে ধারালো অস্ত্রের কোপ মারল অন্য বন্ধু। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা অশোকনগরের কামারপুরে। আহত যুবক হাসপাতালে ভর্তি। অভিযুক্তের বাড়িতে আগুন উত্তেজিত জনতার।সামান্য মাছধরাকে কেন্দ্র করে গণ্ডগোল। আর তা থেকেই উত্তেজনা ছড়াল অশোকনগরের কামারপুরে। স্থানীয় বাসিন্দা মোন্তাজুল গাজি আর ওসমানের মধ্যে বচসা বেধে যায়। রাগের মাথায় মোন্তাজুলের হাতে ধারালো অস্ত্রের কোপ বসিয়ে দেয় ওসমান। গুরুতর জখম মোন্তাজুলকে বারাসত হাসপাতালে ভর্তি করা হয়।

Updated By: Apr 30, 2017, 07:18 PM IST
মাছ ধরাকে কেন্দ্র করে উত্তেজনা অশোকনগরের কামারপুরে

ওয়েব ডেস্ক: মাছ ধরাকে কেন্দ্র করে দুই বন্ধুর গণ্ডগোল। এক বন্ধুকে ধারালো অস্ত্রের কোপ মারল অন্য বন্ধু। ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা অশোকনগরের কামারপুরে। আহত যুবক হাসপাতালে ভর্তি। অভিযুক্তের বাড়িতে আগুন উত্তেজিত জনতার।সামান্য মাছধরাকে কেন্দ্র করে গণ্ডগোল। আর তা থেকেই উত্তেজনা ছড়াল অশোকনগরের কামারপুরে। স্থানীয় বাসিন্দা মোন্তাজুল গাজি আর ওসমানের মধ্যে বচসা বেধে যায়। রাগের মাথায় মোন্তাজুলের হাতে ধারালো অস্ত্রের কোপ বসিয়ে দেয় ওসমান। গুরুতর জখম মোন্তাজুলকে বারাসত হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন শিগগিরই বারাসতে চালু হয়ে যাবে ই-রিকশা, আশ্বাস পুরপ্রধানের

এরপরই উত্তেজনা ছড়িয়ে পড়ে। অভিযুক্ত ওসমানের বাড়িতে আগুন ধরে দেয় উত্তেজিত জনতা। আগুন ছড়িয়ে পড়ে আশপাশের কয়েকটি বাড়িতেও। দমকলের দুটি ইঞ্জিনের চেষ্টায় শেষ পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসে। ঘটনার পর থেকে থমথমে গোটা গ্রাম। ঘটনার তদন্তে পুলিস।

আরও পড়ুন  BT রোডের বিউটিফিকেশন! রাস্তার ধারে স্তূপীকৃত জঞ্জাল, দূষণ আর দুর্গন্ধ

.