Shalimar Clash: কার দখলে থাকবে পার্কিং-প্রোমোটিং? সিন্ডিকেট বিবাদে রণক্ষেত্র হাওড়ার শালিমার...

স্থানীয় বাসিন্দাদের দাবি, শালিমার স্টেশনে লাগোয়া এলাকার কার্যত একচেটিয়াভাবে পার্কিং ও প্রোমোটিংয়ের ব্য়বসা করে যাচ্ছেন বেশ কয়েকজন তৃণমূলকর্মী। এলাকায় আর কাউকে নাকি ব্যবসা করতে দেন না তাঁরা! এরপর শনিবার যখন এলাকায় যখন একটি টোটো পার্কিং করা হয়, তখন শুরু হয় গণ্ডগোল। যা চরম আকার নেয় আজ, রবিবার সকালে।

Updated By: Jun 16, 2024, 08:07 PM IST
Shalimar Clash: কার দখলে থাকবে পার্কিং-প্রোমোটিং? সিন্ডিকেট বিবাদে রণক্ষেত্র হাওড়ার শালিমার...

অর্ণবাংশু নিয়োগী ও দেবব্রত ঘোষ: পার্কিং কার দখলে থাকবে? এলাকায় প্রোমোটিং-ইবা করবে কারা? দু'পক্ষের মধ্য়ে দফায় দফায় সংঘর্য। পুলিসের সামনেই পরপর গাড়িতে ভাঙচুর! রণক্ষেত্রের চেহারা নিল হাওড়া শালিমার।

আরও পড়ুন:  Bankura: ক্ষণিকের ঝড়ে তছনছ! গাছের মাথায় উড়ে পড়ল ঘরের চাল, রাস্তায় গিয়ে পড়ল টিনশেড...

ঘটনাটি ঠিক কী? স্থানীয় বাসিন্দাদের দাবি, শালিমার স্টেশনে লাগোয়া এলাকায় কার্যত একচেটিয়াভাবে পার্কিং ও প্রোমোটিংয়ের ব্য়বসা করে যাচ্ছেন বেশ কয়েকজন তৃণমূলকর্মী। এলাকায় আর কাউকে নাকি ব্যবসা করতে দেন না তাঁরা! এরপর শনিবার যখন এলাকায় যখন একটি টোটো পার্কিং করা হয়, তখন শুরু হয় গণ্ডগোল। যা চরম আকার নেয় আজ, রবিবার সকালে।

অভিযোগ, এলাকায় রীতিমতো তাণ্ডব চালান তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। ভাঙচুর, ইটবৃষ্টি বাদ যায়নি কিছুই!এমনকী, বাড়িতে ঢুকে মহিলাদের মারঘর করা হয় অভিযোগ। শেষে খবর পেয়ে যখন ঘটনাস্থলে পৌঁছয় পুলিস, পুলিসের পদস্থ আধিকারিদের ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, এলাকায় মোতায়েন করা হয় ব়্যাফ। এখনও পর্যন্ত গ্রেফতার ৪।

Malbazar: টানা চার দিনের বৃষ্টিতে জলমগ্ন বিস্তীর্ণ এলাকা! নিকাশিসমস্যা নিয়ে ক্ষুব্ধ এলাকাবাসী...

স্থানীয় বিজেপি নেতা  ললিত মেহেতা বলেন, 'দীর্ঘদিন ধরেই শালিমারে সিন্ডিকেট রাজ চলছে। তৃণমূল নেতারা এই সিন্ডিকেটের সঙ্গে য়ুক্ত। মদত রয়ছে পুলিসেরও। পুলিসের সামনেই হামলা চালিয়েছে তৃণমূল নেতারা'। তৃণমূল নেতা সৈকত চৌধুরীর পাল্টা দাবি, 'এই ঘটনার সঙ্গে দলের কোনও যোগ নেইয সামান্য একটি গণ্ডগোলকে কেন্দ্রে হামলা চালিয়েছেন বিজেপি কর্মীরাই'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.