গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত বাসন্তী, ছেলেকে বাঁচাতে গিয়ে গুলিতে নিহত মা

গোলাগুলির মধ্যে পড়ে মৃত্যু হয় মনোয়ারা সর্দার নামে ওই মহিলার। ছেলে মঞ্জুরকে বাঁচাতে গিয়ে তাঁর মৃত্যু হয় বলে স্থানীয়দের দাবি

Updated By: Jul 24, 2021, 09:34 PM IST
গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত বাসন্তী, ছেলেকে বাঁচাতে গিয়ে গুলিতে নিহত মা

নিজস্ব প্রতিবেদন: গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত হয়ে উঠল দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী। আহত হয়েছেন ৩ জন। ঘটনা বাসন্তী থানার লেবুখালির সর্দারপাড়া গ্রামে।

আরও পড়ুন-HS Result: জেলায় জেলায় বিক্ষোভ অব্যাহত, জলপাইগুড়িতে মন্ত্রীকে ডেপুটেশন পড়ুয়াদের  

সংঘর্ষে নিহত হয়েছেন মনোয়ারা সর্দার নামে এক মহিলা। গুলিতে আহত হয়েছেন হাসান সর্দার ও মঞ্জুর আলম নামে দুই ব্যক্তি। গুলি লাগে হাসান সর্দারের কপালে, পায়ে গুলি লেগেছে মঞ্জুর আলমের পায়ে। দুজকে তড়িঘড়ি ভর্তি করা হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। অবস্থার অবনতি হলে তাদের নিয়ে যাওয়া হয় চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজে।

আরও পড়ুন-স্কুল লিভিং সার্টিফিকেট পেতে দিতে হবে মিষ্টি খাওয়ার টাকা, তুমুল হইচই বাঁকুড়ার স্কুলে

অভিযোগ তৃণমূলের একটি গোষ্ঠীর বিরুদ্ধে। স্থানীয় সূত্রে খবর, বিধানসভা ভোটের পর ঘরছাড়া ছিল দলের একাংশের কর্মীরা। ইদে তারা ঘরে ফেরায় ফের উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা। শুক্রবার সন্ধের পর দুপক্ষের লড়াইয়ে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। ওই গোলাগুলির মধ্যে পড়ে মৃত্যু হয় মনোয়ারা সর্দার নামে ওই মহিলার। ছেলে মঞ্জুরকে বাঁচাতে গিয়ে তাঁর মৃত্যু হয় বলে স্থানীয়দের দাবি। এলাকায় উত্তেজনা থাকায় ঘটনাস্থলে রয়েছে বাসন্তী থানার পুলিস।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.