Malda: জমির সীমানা নিয়ে দুই পরিবারের সংঘর্ষ, কালিয়াচকে কুপিয়ে খুন ২ ভাইকে

মালদহের পুলিস সুপার অলোক রাজোরিয়া জানান জমি সংক্রান্ত বিবাদে এই ঘটনা। পুলিস অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে

Updated By: Aug 6, 2021, 09:42 PM IST
Malda: জমির সীমানা নিয়ে দুই পরিবারের সংঘর্ষ, কালিয়াচকে কুপিয়ে খুন ২ ভাইকে

নিজস্ব প্রতিবেদন: জমির সীমানা দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে জড়িয়ে পড়ল দুই পরিবার। ধারাল অস্ত্রের আঘাতে ঘটনাস্থলে মৃত্যু হল দুই ভাইয়ের। মৃতদের নাম  বিধান  ঘোষ ও সুদাম ঘোষ। অভিযুক্ত নিখিল ঘোষ, বিক্রম ঘোষ ও সুবল ঘোষ। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস। মালদার কালিয়াচক থানার বীরনগর ২নং গ্রাম পঞ্চায়েতের কানাইনগর গ্রামের ঘটনা।

আরও পড়ুন-Tanker strike: IOC-ট্যাঙ্কার মালিকদের বৈঠকে অধরা সমাধান সূত্র, তেল সঙ্কটের মুখে বেশ কয়েকটি জেলা 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার তিনটে নাগাদ এই ঘটনা ঘটে। গয়া ঘোষ ও নিখিল ঘোষের মধ্যে জমির দখল নিয়ে বিবাদ দীর্ঘদিনের। আজ গয়া ঘোষ গবাদি পশু রাখার জন্য নিজের জমির উপর গোয়ালঘর তৈরী কাজ শুরু করে। কিন্তু এই কাজ করতে আপত্তি জানায় নিখিল ঘোষ ও তার দলবল। গয়া ঘোষের  দুই ছেলে  বিধান ও সুদাম এই আপত্তি অগ্রাহ্য করে গোয়ালঘর তৈরির কাজ করতে থাকে। শুরু হয় দুই পরিবারের বচসা। এরপর শুরু হয় দুই পক্ষের সংঘর্ষ।

অভিযোগ, ওই বচসার সময়ে নিখিল ঘোষ তার দুই ছেলে বিক্রম ও সুবলকে সাথে নিয়ে ধারাল অস্ত্র দিয়ে গয়া ঘোষের দুই ছেলে বিধান ও সুদামে কুপিয়ে দেয়। ঘটনাস্থলে রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে তারা। অবস্থা বেগতিক দেখে এলাকা থেকে চম্পট দেয় অভিযুক্তরা। ঘটনাস্থলেই দুইভাইয়ের মৃত্যু হয়। খবর পেয়ে ছুটে আসে কালিয়াচক থানার পুলিস। উত্তেজিত পরিবেশ প্রশমিত করে। এলাকায় বসানো হয়েছে পুলিস পিকেট। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

আরও পড়ুন-TMC: ক্যামাক স্ট্রিটে Abhishek-র দরবারে Rajib, শীঘ্রই ফুলবদল?  

মালদহের পুলিস সুপার অলোক রাজোরিয়া জানান জমি সংক্রান্ত বিবাদে এই ঘটনা। পুলিস অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে। প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। মৃতদের আত্মীয় অনুপ ঘোষ জানান, জমি সংক্রান্ত বিবাদ দীর্ঘদিনের। আগেও গন্ডগোল হয়েছিল। সেই সময়ও গয়া ঘোষ ও তার দুই ছেলেকে মারধোর করেছিল। পুলিসে অভিযোগ হয়েছিল। কিন্তু সমস্যার সমাধান হয়নি। এলাকার গৃহবধূ  সুপ্রিয়া ঘোষ জানান, নিখিল ঘোষরা জোরজুলুম করে গয়া ঘোষের জমি নিজেদের দখলে করার চেষ্টা করে।গয়া ঘোষের পরিবার প্রতিবাদ করলেই গুন্ডামি করত। বহুবার পুলিসে অভিযোগ হয়েছে। কিন্তু কোনও ব্যবস্থা হয়নি। মৃত দুই ভাইয়ের দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে কালিয়াচক থানার পুলিস। এলাকায় বসানো হয়েছে পুলিস পিকেট।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.