সোনাদা বাজারে জনতা-পুলিস খণ্ডযুদ্ধ

গুলিতে এক GNLF কর্মীর মৃত্যুতে রণক্ষেত্র সোনাদা। সোনাদা বাজারে জনতা-পুলিস খণ্ডযুদ্ধ। পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি। সোনাদা থানা, হেরিটেজ টয় ট্রেনের স্টেশনে আগুন ধরাল উত্তেজিত জনতা। টিয়ার গ্যাস, রবার বুলেট ছুড়ল পুলিস। জখম বেশ কয়েকজন। (গুলির ঘটনাস্থল, জনতা-পুলিস খণ্ডযুদ্ধ, টিয়ার গ্যাস, ইটবৃষ্টি, ধোঁয়ায় ভরে গেছে, পুলিস কিয়স্কে আগুন, সোনাদা থানায় আগুন, সোনাদা স্টেশনে আগুন)

Updated By: Jul 8, 2017, 08:39 PM IST
সোনাদা বাজারে জনতা-পুলিস খণ্ডযুদ্ধ

ওয়েব ডেস্ক: গুলিতে এক GNLF কর্মীর মৃত্যুতে রণক্ষেত্র সোনাদা। সোনাদা বাজারে জনতা-পুলিস খণ্ডযুদ্ধ। পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি। সোনাদা থানা, হেরিটেজ টয় ট্রেনের স্টেশনে আগুন ধরাল উত্তেজিত জনতা। টিয়ার গ্যাস, রবার বুলেট ছুড়ল পুলিস। জখম বেশ কয়েকজন। (গুলির ঘটনাস্থল, জনতা-পুলিস খণ্ডযুদ্ধ, টিয়ার গ্যাস, ইটবৃষ্টি, ধোঁয়ায় ভরে গেছে, পুলিস কিয়স্কে আগুন, সোনাদা থানায় আগুন, সোনাদা স্টেশনে আগুন)

ঘটনার সূত্রপাত শুক্রবার রাতে। তাসি নিম্বা ভুটিয়ার মৃত্যুতে ফের নতুন করে অশান্তি পাহাড়ে। তাসির দেহ সামনে রেখে শনিবার সকাল থেকেই বিক্ষোভ সোনাদা বাজারে। জনতা-পুলিস খণ্ডযুদ্ধ। ব্যাপক উত্তেজনা সোনাদায়। ইটবৃষ্টি, পুলিসের লাঠি, টিয়ার গ্যাস, রবার বুলেট। আহত হন বেশ কয়েকজন GNLF সমর্থক।

ট্রাফিক পুলিস কিয়স্ক এবং সোনাদা থানায় আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। পরিস্থিতি সামলাতে ঘটনাস্থলে পৌছয় CRPF-এর বিশাল বাহিনী। সঙ্গে জাভেদ শামিম ও অখিলেশ চতুর্বেদী। এরই মধ্যে সোনাদা টয় ট্রেনের হেরিটেজ স্টেশনে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে স্থানীয় মানুষদের ডেকে কথা বলেন জাভেদ শামিম ও অখিলেশ চতুর্বেদী। সোনাদার ওপর বয়ে যাওয়া ঝড় অবশেষে শান্ত হয় দুপুর ২টো নাগাদ। তবে, তখনও ছড়িয়ে ধ্বংসের চিহ্ন।

এবার পুলিস হেফাজতে বারবার বয়ান বদলের অভিযোগ উঠল অভিনেতা বিক্রমের বিরুদ্ধে

.