রক্তদান শিবিরের নামে সিভিল ইঞ্জিনিয়ারের কাছে ১ লাখ দাবি! না মিলতেই মারধর...

দীপঙ্কর বাবুকে চাপ দিয়ে ভয় দেখিয়ে তাঁর কাছ থেকে ২০ হাজার টাকার চেক লিখিয়ে নেয় বলে অভিযোগ। পাশাপাশি দীপঙ্কর বাবুর ঘরের আলমারি থেকেও নগদ টাকা নেয় ক্লাবের সদস্যরা। বাধা দিতে গেলে বাঁশ, রড দিয়ে তাঁকে মারধর করা হয় তাঁর ঘরের মধ্যে।

Updated By: Jun 13, 2023, 01:45 PM IST
রক্তদান শিবিরের নামে সিভিল ইঞ্জিনিয়ারের কাছে ১ লাখ দাবি! না মিলতেই মারধর...

বরুণ সেনগুপ্ত : রক্তদান শিবিরের নামে সিভিল ইঞ্জিনিয়ারের কাছ থেকে তোলাবাজির অভিযোগ। সিভিল ইঞ্জিনিয়ার ব্যক্তিকে মারধরের অভিযোগ। এই ঘটনায় অভিযোগের আঙুল স্থানীয় ক্লাব সদস্যদের বিরুদ্ধে। এই ঘটনায় আতঙ্কিত সিভিল ইঞ্জিনিয়ার। এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে দক্ষিণেশ্বর থানায়।

কামারহাটি পুরসভার ১০ নম্বর ওয়ার্ড নিমচাঁদ কারার স্ট্রিট আড়িয়াদহ এলাকায় এক আবাসনে একাই থাকেন দীপঙ্কর মিত্র নামে এক সিভিল ইঞ্জিনিয়ার। অভিযোগ, আড়িয়াদহ সিংহ বটতলা ক্লাবের রক্তদান শিবিরের জন্য ক্লাবের সদস্যরা সিভিল ইঞ্জিনিয়ার দীপঙ্কর মিত্রের কাছে এক লক্ষ টাকা দাবি করেন। কিন্তু ১ লক্ষ টাকা দিতে অস্বীকার করেন দীপঙ্কর বাবু। তারপর দীপঙ্কর বাবুকে চাপ দিয়ে ভয় দেখিয়ে তাঁর কাছ থেকে ২০ হাজার টাকার চেক লিখিয়ে নেয় বলে অভিযোগ। পাশাপাশি দীপঙ্কর বাবুর ঘরের আলমারি থেকেও নগদ টাকা নেয় ক্লাবের সদস্যরা। বাধা দিতে গেলে বাঁশ, রড দিয়ে তাঁকে মারধর করা হয় তাঁর ঘরের মধ্যে।

ঘটনাকে কেন্দ্র করে যথেষ্ট আতঙ্কিত সিভিল ইঞ্জিনিয়ার দীপঙ্কর মিত্র। তিনি সরাসরি ক্লাবের সদস্যদের দিকে অভিযোগের আঙুল তুলেছেন। যদিও দীপঙ্করবাবুর সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন ক্লাব সদস্যরা। ক্লাব সদস্যদের অভিযোগ, দীপঙ্কর বাবু মহিলাদের চাকরি দেওয়ার নাম করে তাঁর ফ্ল্যাটে ডাকতেন। গন্ডগোল হওয়ায় সেই মহিলারাই ক্লাব সদস্যদের খবর দেন। তাই তাঁরা দীপঙ্কর বাবুর ফ্ল্যাটে গিয়েছিলেন। তবে এই ঘটনায় আড়িয়াদহ সিংহ বটতলা ক্লাব সদস্যদের বিরুদ্ধে দক্ষিনেশ্বর থানায় অভিযোগ দায়ের করেন সিভিল ইঞ্জিনিয়ার দীপঙ্কর দত্ত।

এই বিষয়ে গোটা ঘটনার খোঁজখবর নিয়ে দেখবেন বলে জানিয়েছেন কামারহাটি পুরসভার পুরপ্রধান গোপাল সাহা। এই বিষয়ে বিজেপি নেতা কিশোর কর বলেন, এলাকার ক্লাবগুলো স্থানীয় বিধায়ক তৃণমূলের নেতা ও কাউন্সিলররা চালাচ্ছে। এই ধরনের ঘটনা তৃণমূলের রাজত্বে গোটা রাজ্যে চলছে। তৃণমূলী তোলাবাজদের আতঙ্কে আতঙ্কিত সাধারণ মানুষ। দক্ষিণেশ্বর থানার পুলিস সব জেনেও নির্বিকার।

আরও পড়ুন, Panchayat Election 2023: মালদা তৃণমূলে ধস! দল ছাড়লেন সাবিত্রী মিত্রের সব ছায়াসঙ্গীরাই...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.