থানা চত্বরেই নিজের হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা সিভিক ভলেন্টিয়ারের

থানা চত্বরে নিজের দু'হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করলেন এক সিভিক ভলেন্টিয়ার। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থানায়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে রায়গঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Updated By: Nov 25, 2017, 05:45 PM IST
থানা চত্বরেই নিজের হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা সিভিক ভলেন্টিয়ারের
হাসপাতালে ভর্তি বাপ্পা দাস

নিজস্ব প্রতিবেদন : থানা চত্বরে নিজের দু'হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করলেন এক সিভিক ভলেন্টিয়ার। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ থানায়। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে রায়গঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিভিক ভলেন্টিয়ার বাপ্পার অভিযোগ, প্রতিদিনই নির্ধারিত সময়ের থেকে অতিরিক্ত সময় তাঁকে ডিউটি করতে বাধ্য করা হয়। এই ঘটনার প্রতিবাদ করায় তাঁকে রায়গঞ্জ শহর থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে ভাটোলে বদলি করা হয়।  এমনকী ২৬ নভেম্বর কলকাতায় পরীক্ষা রয়েছে ও মায়ের অসুস্থতার কথা বলে ছুটি চাওয়া হলে তাও মঞ্জুর হয়নি বলে অভিযোগ। ফলে বাধ্য হয়েই তিনি আত্মহত্যার পথ বেছে নেন বলে জানিয়েছেন বাপ্পা।

এদিকে, গোটা বিষয়টি নিয়ে রায়গঞ্জ থানার কোনও পুলিস আধিকারিক মন্তব্য করতে রাজি হননি। তবে সুত্রের খবর, ওই সিভিক ভলেন্টিয়ারের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে তদন্ত শুরু হতেই আত্মহত্যার চেষ্টা করে সকলের দৃষ্টি ঘোরাতে চাইছেন তিনি।

আরও পড়ুন- তামিম, নয়নের পর আফতাব, পুলিশের হাতে এল আরও ১ জঙ্গির তথ্য

.