Chopra: কানে হেডফোন, রেললাইনে বসে মগ্ন মোবাইল গেমে, চোপরায় মর্মান্তিক পরিণতি ৪ যুবকের

ঘটনার পর বহুক্ষণে লাইনেই পড়ে থাকে ৪ জনের দেহ। রেল পুলিসকে খবর দেওয়া হলেও তারা আসেনি বলে অভিযোগ গ্রামবাসীর

Updated By: Aug 23, 2021, 02:30 PM IST
Chopra: কানে হেডফোন, রেললাইনে বসে মগ্ন মোবাইল গেমে, চোপরায় মর্মান্তিক পরিণতি ৪ যুবকের

নিজস্ব প্রতিবেদন: রেললাইন বসে মোবাইল গেম খেলার মূল্য দিতে হল প্রাণ দিয়ে। উত্তর দিনাজপুরের চোপরার কানুয়াগছ এলাকায় ৪ যুবককে পিষে দিল চলন্ত ট্রেন।

স্থানীয় সূত্রে খবর, রবিবার সন্ধে সাড়ে ছটা নাগাদ ওই ৪ যুবক ডাউন লাইনে বসে গেম খেলছিলেন। সেইসময় আপলাইন দিয়ে একটি মালগাড়ি চলে আসে। চারজন সরে আসেন ডাউনলাইনে। প্রত্যেকের কানেই ছিল হেডফোন, পাশাপাশি আপ লাইনে মালগাড়ির শব্দে সম্ভবত টেরই পায়নি যে ডাউনলাইনে মৃত্যুদূতের মতো ধেয়ে আসছে আগরতলা-দেওঘর এক্সপ্রেস। ওই ট্রেনের ধাক্কাতেই ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায় চার জনের দেহ।

আরও পড়ুন-NDMI report: অক্টোবরেই শীর্ষে করোনার তৃতীয় ঢেউ, সঙ্কটে শিশুরা, আশঙ্কা রিপোর্টে

ঘটনার পর বহুক্ষণে লাইনেই পড়ে থাকে ৪ জনের দেহ। রেল পুলিসকে খবর দেওয়া হলেও তারা আসেনি বলে অভিযোগ গ্রামবাসীর। পরে গ্রামবাসীরাই গিয়ে মৃতদেহ উদ্ধার করে তা সত্কার করে।  ঘটনার পাশের রেলগেটের গেটম্যান সব দেখলেও কিছুই জানেন না বলে দায় সেরেছেন।

আরও পড়ুন-Afghanistan: 'সবকিছু হারিয়েছি, শরণার্থীর মর্যাদা দিন', দিল্লিতে রাষ্ট্রসংঘের দফতরে আফগান নাগরিকরা

মৃতদের পরিবারের লোকেদের কাছ থেকে জানা গিয়েছে ওই যুবকরা প্রত্যেকেই শ্রমিকের কাজ করতেন। রবিবার রাখি পূর্ণিমার ছুটি থাকায় তারা বাড়িতেই ছিলেন। বিকেলে মাছ ধরার জাল রেল লাইন লাগোয়া জলাভুমি থেকে তুলতে গিয়েছিল তারা। ফেরার পথে দুই লাইনে ট্রেন চলে আসায় এই দুর্ঘটনা।

ইসলামপুর পুলিস জেলার পুলিস সুপার শচীন মক্কার জানিয়েছেন, আমরা ট্রেনের ধাক্কায় ৪ জনের মৃত্যুর ঘটনার খবর পেয়েছি। মৃতদেহ গুলির বাড়ির লোকেরা সৎকার করে দিয়েছে।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.