জেরায় নিরুত্তাপ হান! ধৃত চিনা নাগরিককে হেফাজতে নিতে পারে উত্তরপ্রদেশ এটিএস

দোভাষীর মাধ্যমে হানকে জেরা করা হলেও সে নিরুত্তাপ বলে সূত্রের খবর

Updated By: Jun 25, 2021, 08:06 PM IST
জেরায় নিরুত্তাপ হান! ধৃত চিনা নাগরিককে হেফাজতে নিতে পারে উত্তরপ্রদেশ এটিএস

নিজস্ব প্রতিবেদন: কয়েকদিন টানা জেরার পর আজ ফের মালদহ জেলা আদালতে তোলা হল ধৃত চিনা নাগরিক হান জানুইকে।

কলকাতা থেকে এনে আজ আদালতে তোলা হলে হানকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। এমনটাই জানিয়েছেন হানের আইনজীবী জ্ঞানেন্দ্র দেবাং।

আরও পড়ুন-পাতাল পথে আরও কিছুটা সচল পরিবহণ, আগামী সপ্তাহ থেকে বাড়ছে মেট্রোর সংখ্যা

অন্যদিকে, সরকারি আইনজীবী দেবজ্যোতি পাল জানান, হানের(Han Janui) কাছ থেকে যে ল্যাপটপটি পাওয়া গিয়েছে তা খোলার চেষ্টা চলছে। কিন্তু এখনও পর্যন্ত তা খোলা যায়নি। ল্যাপটপটি হায়দরাবাদের ফরেন্সিক ল্যাবেও পাঠানো হবে।

মালদায় ধরা পড়লেও দিল্লি একটি হোটেলের মালিক হান। উত্তরপ্রদেশের লখনউতেও তার বিরুদ্ধে একাধিক ধারায় মামলা রয়েছে। এনিয়ে সরকারি আইনজীবী বলেন,  লখনউতে হানের বিরুদ্ধে আরও একটি মামলা রয়েছে। হানকে হেফাজতে চেয়ে তারা আবেদন করবে। জালিয়াতি, আর্থিক দুর্নীতি সহ একাধিক অভিযোগ রয়েছে লখনউয়ে। ফলে হানকে লখনউ নিয়ে যেতে পারে উত্তরপ্রদেশ এটিএস।

আরও পড়ুন-ফের ব্ল্যাক ফাঙ্গাসের থাবা, কয়েক ঘণ্টার ব্যবধানে উত্তরবঙ্গ মেডিক্যালে মৃত্যু ২ রোগীর 

উল্লেখ্য, কয়েকদিন আগেই মালদহ(Malda) থেকে হানকে কলকাতায় নিয়ে আসে এসটিএফ। কিন্তু তার আইফোনটি খোলা গেলেও তার ল্যাপটপটি খোলা যায়নি। দোভাষীর মাধ্যমে হানকে জেরা করা হলেও সে নিরুত্তাপ বলে সূত্রের খবর।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.