ছটে উপচে পড়া ভিড় মহানন্দার বিভিন্ন ঘাটে, নজরদারি চালাচ্ছে বিশাল পুলিস বাহিনী

ইংরেজবাজার শহর ছাড়াও পুরাতন মালদার সাহাপুর-সহ বিভিন্ন এলাকায় উপলক্ষে প্রচুর ভক্তের সমাগম ঘটে। বেলা ৩টে থেকে ভক্তরা ভিড় জমাতে শুরু করে মহানন্দা নদীর তীরে

Updated By: Nov 3, 2019, 06:15 AM IST
ছটে উপচে পড়া ভিড় মহানন্দার বিভিন্ন ঘাটে, নজরদারি চালাচ্ছে বিশাল পুলিস বাহিনী
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ছট উপলক্ষে সূর্য প্রণাম করতে মহানন্দা নদীতে হাজারো ভক্তের ভিড়। শনিবার বিকেলে শহরের বিভিন্ন প্রান্ত থেকে ভক্তরা জালা নিয়ে উপস্থিত হন মহানন্দা নদীর তীরে বালুরচর সদর, রামকৃষ্ণ মিশন, পুলিস লাইন-সহ বিভিন্ন ঘাটে ভিড় জমিয়েছিলেন ভক্তরা। ঢাক ব্যান্ডপার্টি সহ বিভিন্ন বাদ্যযন্ত্র নিয়ে ডালা সাজিয়ে মহানন্দা নদীর তীরে উপস্থিত হয়েছিলেন ভক্তরা।

ইংরেজবাজার শহর ছাড়াও পুরাতন মালদার সাহাপুর-সহ বিভিন্ন এলাকায় উপলক্ষে প্রচুর ভক্তের সমাগম ঘটে। বেলা ৩টে থেকে ভক্তরা ভিড় জমাতে শুরু করে মহানন্দা নদীর তীরে। সাড়ে চারটা নাগাদ সূর্য অস্ত নামতেই স্নান সেরে সূর্য প্রণাম করে জালা নিয়ে ঘরের পথে ফিরেন ভক্তরা। ছট পূজা দেখতে হাজারো ভক্ত এদিন ভিড় জমিয়েছিলেন মহানন্দা নদীর তীরে। নদীর তীরে বিস্তীর্ণ এলাকাজুড়ে কাদা থাকায় কিছুটা সমস্যায় পড়তে হয় ভক্তদের।

আরও পড়ুন- সন্দেশখালিতে পুলিসকে লক্ষ্য করে গুলি চালিয়েছে বিজেপির লোকেরা: জ্যোতিপ্রিয়

ছট পুজোয় যাতে  কোনও অপ্রীতিকর ঘটনা না ঘটে সেই কারণে নদীপথে স্পিডবোট নিয়ে টহল দেয় বিপর্যয় মোকাবিলা দফতরের কর্মীরা। মহানন্দা নদীর তীরে মোতায়েন ছিল বিশাল পুলিশবাহিনী। তারা প্রতিটি মুহূর্ত নজরদারি রেখেছিল সেখানে।

.