CBI: সাঁকরাইলে মদনবাবুর বাড়িতে হঠাত্ সিবিআই, কারণ জেনে কপালে উঠল তাঁর চোখ

CBI: সিবিআই আধিকারিকরা তাদের ভুল বুঝতে পারেন। তারা মা তারা ট্রেডার্সের বদলে মা তারা বিল্ডার্সে ঢুকে পড়েছেন। শেষমেষ তারা ওই কোম্পানির মালিক মদন ঘোড়ুই এর কাছে হয়রানির জন্য দুঃখ প্রকাশ করেন

Updated By: Aug 25, 2024, 03:27 PM IST
CBI: সাঁকরাইলে মদনবাবুর বাড়িতে হঠাত্ সিবিআই, কারণ জেনে কপালে উঠল তাঁর চোখ

দেবব্রত ঘোষ: একেই বলে উদোর পিন্ডি বুদোর ঘাড়ে। সাত সকালেই ঘুম ভাঙতেই সাঁকরাইলের হাটগাছার বাসিন্দা মদন ঘোড়ুই এর বাড়িতে সিবিআই আধিকারিকদের কড়া নাড়া। আরজি করে আর্থিক দুর্নীতির তদন্তে সিবিআই সন্দীপ ঘোষ ঘনিষ্ঠ বিপ্লব সিংহের কোম্পানি তারা মা ট্রেডার্সের খোঁজে আসে। কিন্তু ওই এলাকায় তারা মা বিল্ডার্স এ চলে আসে ভুল করে। ওই ব্যবসার মালিক মদনবাবুকে প্রায় এক ঘন্টার বেশি সময় ধরে সিবিআই আধিকারিকদের যাবতীয় কাগজপত্র দেখানোর পর আধিকারিকরা বুঝতে পারেন তাদের ভুল হয়েছে। অকারণে বিরক্ত করার জন্য শেষমেষ ক্ষমা চাইতে বাধ্য হন সিবিআই আধিকারিকরা। যারা ঠিকমতো বাড়ির ঠিকানা খুঁজে পায়না সেই তদন্ত এজেন্সির তদন্ত নিয়ে রীতিমতো ক্ষোভ প্রকাশ করলেন বাসিন্দারা।

আরও পড়ুন-বেরিয়ে আসবে অনেক কিছুই! প্রেসিডেন্সি জেলে চলছে কীর্তিমান সঞ্জয়ের পলিগ্রাফ টেস্ট

আর জি কর হাসপাতালে গত ৯ আগস্ট এক চিকিৎসককে ধর্ষণ করে খুন করা হয়। প্রথমে এই খুনের তদন্তভার লালবাজার নিলেও পরে কলকাতা হাইকোর্টের নির্দেশে সিবিআই তদন্ত শুরু করে। সিবিআই তদন্ত শুরুর পর ওই হাসপাতালের প্রাক্তন সুপার সন্দীপ ঘোষ সহ নির্যাতিতার পরিবারের লোকেদের সঙ্গেও কথা বলেন। রবিবার সকালে ওই ঘটনার তদন্তে হঠাৎ সিবিআই তদন্তকারী দল সাঁকরাইল এর হাটগাছায় সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ মা তারা বিল্ডার্সে হানা দেয়। ওই বিল্ডার্সের মালিক মদন ঘোড়ুইকে তার ব্যবসার কাগজপত্র দেখাতে বলেন। ব্যবসার কাগজপত্র পরীক্ষা করে সিবিআই আধিকারিকরা বুঝতে পারেন তিনি ওষুধ বা চিকিৎসার যন্ত্রপাতি সরবরাহের ব্যবসার সঙ্গে যুক্ত নন। এমনকি হাসপাতালের প্রাক্তন সুপার সন্দীপ ঘোষকে চেনেন না।

সিবিআই আধিকারিকরা তাদের ভুল বুঝতে পারেন। তারা মা তারা ট্রেডার্সের বদলে মা তারা বিল্ডার্সে ঢুকে পড়েছেন। শেষমেষ তারা ওই কোম্পানির মালিক মদন ঘোড়ুই এর কাছে হয়রানির জন্য দুঃখ প্রকাশ করেন। এদিন মদনবাবু বলেন সিবিআই আধিকারিকরা তার কাছে এসে ব্যবসার কাগজপত্র  দেখতে চান। তিনি তাদের সব কিছু দেখান। বুঝতে পারেন তাদের ভুল হয়েছে। তারা ক্ষমা চান। তিনিও চান আরজিকর কান্ডের প্রকৃত সত্য বেরিয়ে আসুক।
এই ঘটনার পর আধিকারিকরা সাড়ে নটা নাগাদ ওখান থেকে বেরিয়ে মা তারা ট্রেডার্সের উদ্দেশ্যে রওনা হন। ওই একই এলাকায় ওই কোম্পানির মালিক বিপ্লব সিংহের বাড়িতে তাকে দীর্ঘক্ষন জেরা করেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.