ডানকুনিতে বাজেয়াপ্ত গাড়ি ভর্তি ভেজাল ওষুধ

গাড়ি ভর্তি ভেজাল ওষুধ। তল্লাসি চালিয়ে গাড়ি বাজেয়াপ্ত করল পুলিস। ডানকুনির দিল্লি রোডের ঘটনা। গতকাল রাতে গোপনসূত্রে খবর পেয়ে তল্লাসি চালায় পুলিস। রাত দেড়টা নাগাদ ওষুধ বোঝাই গাড়িটিকে আটক করা হয়। গ্রেফতার করা হয়েছে গাড়ির চালক দেবীপ্রসাদ রায়কে। উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণে ভুয়ো ওষুধ, ওষুধের শিশি, ওষুধ কোম্পানির লেবেল। চালককে জেরা শুরু করেছে পুলিস। পরিচিত দুটি ওষুধপ্রস্তুতকারী সংস্থার ভুয়ো লেবেল উদ্ধার করা হয়েছে গাড়ি থেকে।

Updated By: Jun 6, 2017, 02:45 PM IST
ডানকুনিতে বাজেয়াপ্ত গাড়ি ভর্তি ভেজাল ওষুধ
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক: গাড়ি ভর্তি ভেজাল ওষুধ। তল্লাসি চালিয়ে গাড়ি বাজেয়াপ্ত করল পুলিস। ডানকুনির দিল্লি রোডের ঘটনা। গতকাল রাতে গোপনসূত্রে খবর পেয়ে তল্লাসি চালায় পুলিস। রাত দেড়টা নাগাদ ওষুধ বোঝাই গাড়িটিকে আটক করা হয়। গ্রেফতার করা হয়েছে গাড়ির চালক দেবীপ্রসাদ রায়কে। উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণে ভুয়ো ওষুধ, ওষুধের শিশি, ওষুধ কোম্পানির লেবেল। চালককে জেরা শুরু করেছে পুলিস। পরিচিত দুটি ওষুধপ্রস্তুতকারী সংস্থার ভুয়ো লেবেল উদ্ধার করা হয়েছে গাড়ি থেকে।

এদিকে, গোপনসূত্রে খবর পেয়ে চার আন্তঃরাজ্য ট্রাক পাচারকারীকে হাতনাতে পাকড়াও করল জগদ্দল থানার পুলিস। ধৃতদের নাম সন্তোষ কুমার রাম, উমেশ সিং, করমজিত এবং কমল সিং। কল্যাণী হাইওয়ের হাসিয়ার কাছ থেকে এদের গ্রেফতার করে পুলিস। মহেশতলা থানার পুলিসের সাহায্যে পাচারকারিদের মোবাইল ফোন ট্র্যাক করে তাদের পাকড়াও করে পুলিস। পুলিস সূত্রের খবর, রাজ্যের বাইরেও বিভিন্ন জায়গায় ট্রাক পাচারের সঙ্গে যুক্ত ছিল এই চক্রটি। পাচারচক্রের সঙ্গে আর কারা যুক্ত তাও খুঁজে দেখছে পুলিস। (আরও পড়ুন- কলকাতায় চুরি যাওয়া শিশুর খোঁজ মিলল মালদায়)

.