Bus Accident: নারায়ণগড়ে জাতীয় সড়কের ধারে উল্টে গেল তীর্থযাত্রী বোঝাই বাস, গুরুতর আহত ২০

Bus Accident: কীভাবে ওই দুর্ঘটনা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। চালক ঘুমিয়ে পড়ার কারণে নাকি কুয়াশার জেরে সামনের রাস্তা বুঝতে না পেরেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে নারায়ণগড় থানার পুলিস

Updated By: Oct 1, 2023, 01:47 PM IST
Bus Accident: নারায়ণগড়ে জাতীয় সড়কের ধারে উল্টে গেল তীর্থযাত্রী বোঝাই বাস, গুরুতর আহত ২০

ই গোপী: বেড়াতে গিয়ে মর্মান্তিক দুর্ঘটনা। ছুটির আনন্দ বদলে গেল বিষাদে। নিয়ন্ত্রণ হারিয়ে ৬০ নম্বর জাতীয় সড়কে ধারে উল্টে গেল তীর্থযাত্রী বোঝাই বাস। রবিবার ভোরেরাতে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় থানার ৬০ নং জাতীয় সড়কের ধারে উকুনমারিতে।

আরও পড়ুন-হাঁফ ছেড়ে বাঁচলেন বাইডেন! পড়তে পড়তেও অল্পের জন্য বেঁচে গেল মার্কিন সরকার...

পুলিস সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত বাসটি ওড়িশার পুরী থেকে গঙ্গাসাগর যাওয়ার উদ্দেশ্যে খড়গপুর-বালেশ্বর ৬০ নম্বর জাতীয় সড়ক ধরে যাচ্ছিল। হঠাৎই রবিবার ভোররাতে নারায়ণগড়ের উকুনমারীর কাছে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। বাসটিতে ৭০ জন যাত্রী ছিলেন। প্রায় সকলেই জখম হয়েছেন। তার মধ্যে আবার কয়েকজনের আঘাত গুরুতর। আহতদের প্রত্যেককেই বেলদা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাদের চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।

কীভাবে ওই দুর্ঘটনা তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। চালক ঘুমিয়ে পড়ার কারণে নাকি কুয়াশার জেরে সামনের রাস্তা বুঝতে না পেরেই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে নারায়ণগড় থানার পুলিস।

বাসের যাত্রী রামপদ মণ্ডল বলেন, মুর্শিদাবাদের লালবাগ থেকে আমরা পুরী গিয়েছিলাম। সেখান থেকে গঙ্গাসাগরের দিকে যাচ্ছিলাম।  বুঝতে পারলাম না কীভাবে এই দুর্ঘটনা ঘটল। সম্ভবত ড্রাইভার খালাসিকে গাড়ি চালাতে দিয়েছিল। আচমকাই গাড়ি রাস্তা থেকে পাশের নেমে পাল্টি খেয়ে যায়। সত্তর জনের মধ্যে অধিকাংশই আহত হয়েছেন। অনেকের রক্তপাত হয়েছে। প্রায় ২০ জনের আঘাত গুরুতর। তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.