মালদায় ট্রলার ভর্তি অস্ত্র সীমান্তের এপারে পাচারের চেষ্টা ব্যর্থ করল বিএসএফ

বিএসএফ সূত্রে খবর, রবিবার সকালে বৈষ্ণবনগর থানা এলাকার শোভাপুরে  গঙ্গা পার করে সীমান্তের এপারে ভারতে ঢোকার চেষ্টা করছিল ১০ জঙ্গির দল। দেখতে পেয়ে একসঙ্গে গুলি চালায় বিএসএফ ও বিডিআর।

Updated By: Jul 7, 2019, 05:26 PM IST
মালদায় ট্রলার ভর্তি অস্ত্র সীমান্তের এপারে পাচারের চেষ্টা ব্যর্থ করল বিএসএফ

নিজস্ব প্রতিবেদন: মলাদরা বৈষ্ণবনগর গঙ্গা পার করে সীমান্ত দিয়ে জঙ্গিদের অস্ত্রপাচারের চেষ্টা ব্যর্থ করল বিএসএফ। রবিবার সকালে সন্দেহভাজন জঙ্গিরা সীমান্ত পার করে ভারতে ঢোকার চেষ্টা করলে একযোগে রুখে দাঁড়ায় বিএসএফ ও বিডিআর। গুলিতে এক জঙ্গি আহত হয়েছে। তবে তার খোঁজ মেলেনি। ঘটনার পর মালদা সীমান্তে লাল সতর্কতা জারি করা হয়েছে। 

বিএসএফ সূত্রে খবর, রবিবার সকালে বৈষ্ণবনগর থানা এলাকার শোভাপুরে  গঙ্গা পার করে সীমান্তের এপারে ভারতে ঢোকার চেষ্টা করছিল ১০ জঙ্গির দল। দেখতে পেয়ে একসঙ্গে গুলি চালায় বিএসএফ ও বিডিআর। তাতে এক জঙ্গির পায়ে গুলি লাগে। বিএসএফ জানিয়েছে, সীমান্তের ওপারে জঙ্গিশিবির ভারতে অস্ত্রপাচারের চেষ্টা হচ্ছিল। বুঝতে পেরে রুখে দাঁড়ায় বাহিনী। বিএসএফ ও বিডিআরের যৌথ প্রতিরোধের মুখে পিছু হঠে জঙ্গিরা। যে ট্রলারটি পার করানোর চেষ্টা চলছিল তাতে অস্ত্র বোঝাই ছিল বলে জানা গিয়েছে। 

'কেউ বিশৃঙ্খলা করলে,দল ব্যবস্থা নেবে', সব্যসাচীকে নিয়ে কমিটিতে রিপোর্ট ফিরহাদের

খাগড়াগড় ও বৌদ্ধগয়া বিস্ফোরণকাণ্ডে রাজ্যে সাম্প্রতিক গ্রেফতারির পর তলানিতে ঠেকেছে জেএমবির মনোবল। গত কয়েক সপ্তাহে একের পর এক গ্রেফতারিতে অন্তত ৫ জঙ্গি গ্রেফতার হয়েছে। মৃত সংগঠনে প্রাণ সঞ্চারের লক্ষ্যেই কি ফের অস্ত্র ঢোকানোর চেষ্টা? তদন্তে নেমেছেন গোয়েন্দা। ঘটনার পর মালদা সীমান্তজুড়ে লাল সতর্কতা জারি করা হয়েছে। 

 

 

 

Tags:
.