মদের আসরে বচসা, মাথায় বোতল ভেঙে খুন যুবক!

দোকান মালিক সুভাষ মদের বোতল দিয়ে কাকা বাবুলালের মাথায় আঘাত করে। ভাঙা বোতল দিয়ে শরীরে বিভিন্ন জায়গায়ও আঘাত করে। এসে দেখি হার্ডওয়ারের দোকানের ভিতর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন কাকা। 

Updated By: May 29, 2023, 01:57 PM IST
মদের আসরে বচসা, মাথায় বোতল ভেঙে খুন যুবক!

বিধান সরকার: মদের আসরে বচসা। আর তার জেরে মাথায় মদের বোতল ভেঙে খুন! গ্রেফতার এক। পান্ডুয়ার বৈঁচিগ্রাম জিটি রোডের পাশে একটি হার্ডওয়ারের দোকানের গোডাউনের ভিতর থেকে বাবুলালকে মান্ডিকে (৪০) রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে তাঁর পরিবারের লোকজন। গুরুতর আহত অবস্থায় তাঁকে প্রথমে পান্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাঁকে চুঁচুড়া ইমামবাড়া জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়। চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালেই মৃত্যু হয় বাবুলাল মান্ডির।

এই ঘটনায় সুভাষ চ্যাটার্জি নামে একজনকে গ্রেফতার করেছে পুলিস। সুভাষের দোকানেই কাজ করতেন বাবুলাল। পুলিস সূত্রে জানা গিয়েছে, দোকান মালিক, তাঁর ড্রাইভার ও বাবুলাল সহ চারজন মিলে দোকানের গোডাউনে বসে মদ্যপান করছিলেন। সেই সময়ই নিজেদের মধ্যে বচসা হয়। তখন বচসা চলাকালীনই বাবুলালের মাথায় বোতল দিয়ে আঘাত করা হয়।

বাবুলালের ভাইপো সুভাষ মান্ডি বলেন, কাকা আহত অবস্থায় পরে আছেন খবর পেয়ে আমরা আসি। এসে দেখি হার্ডওয়ারের দোকানের ভিতর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন কাকা। তড়িঘড়ি তাঁকে গাড়িতে তুলে পান্ডুয়া হাসপাতালে নিয়ে আসি। সেখান থেকে চুঁচুড়া হাসপাতালে। চারজন মিলে মদ্যপান করছিল। মদ্যপান করার সময়ই নিজেদের মধ্যে বচসা হয়। তখনই দোকান মালিক সুভাষ মদের বোতল দিয়ে কাকা বাবুলালের মাথায় আঘাত করে। ভাঙা বোতল দিয়ে শরীরে বিভিন্ন জায়গায়ও আঘাত করে।

মৃতের স্ত্রী সোম্বারি মান্ডি বলেন, মদ খেয়ে এর আগেও অভিযুক্ত সুভাষ অনেক মানুষের সঙ্গে ঝামেলা করেছে। মারপিট করেছে। গতকাল বিকেলের দিকে স্বামীকে খুঁজতে গিয়ে সুভাষের দোকানের বাইরে সাইকেলের গোডাউনে দেখতে পাই। গোডাউনের ভিতরে জখম অবস্থায় পড়েছিল বাবুলাল। আর সুভাষ চেয়ারে বসে মোবাইল ঘাঁটছিল।

আরও পড়ুন, Murshidabad: বড়ঞায় তৃণমূল কর্মীকে লক্ষ্য করে পরপর বোমা, ঘটনাস্থলেই ছিন্নবিচ্ছিন্ন দেহ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.