Bolpur: মেলা দেখে ফেরার পথে ছাত্রীকে গণধর্ষণ, অপমানে আত্মহত্যার চেষ্টা, প্রশ্নের মুখে রাজ্যের নারী নিরাপত্তা

নানুরে ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ। মেলা থেকে ফেরার পথে গণধর্ষণের অভিযোগ। অপমানে বাড়ি ফিরে আত্মহত্যার চেষ্টা ছাত্রীর। চার যুবকের বিরুদ্ধে গণধর্ষণের অভিযোগ। এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিস। 

Updated By: Sep 18, 2022, 12:50 PM IST
Bolpur: মেলা দেখে ফেরার পথে ছাত্রীকে গণধর্ষণ, অপমানে আত্মহত্যার চেষ্টা, প্রশ্নের মুখে রাজ্যের নারী নিরাপত্তা
নিজস্ব চিত্র।

প্রসেনজিৎ মালাকার: এবার বোলপুরে গণধর্ষণের অভিযোগ। মেলা দেখে ফেরার পথেই এই ঘটনার শিকার হয় এক ছাত্রী, এমনটাই অভিযোগ। ৪ জন যুবক মিলে ওই ছাত্রীকে গণধর্ষণ করে বলে অভিযোগ। বাড়ি ফিরে অপমানের জেরে এদিন সকালেই আত্মহত্যার চেষ্টা করে ওই ছাত্রীর। যদিও পরিবারের তৎপড়তায় প্রাণ বাঁচানো গেলেও, গুরুতর আহত অবস্থায় বোলপুর মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই ছাত্রী। পুজোর আগেই এই ঘটনায় শিহরিত রাজ্য। 

আরও পড়ুন, Cow Smuggling: ভোলে ব্যোম রাইস মিলের নথি চাইল সিবিআই, এবার কি ফের জেরা অনুব্রত-কন্যাকে!

জানা গিয়েছে, বীরভূমের নানুর থানার সাঁওতা গ্রামে বাড়ি ওই ছাত্রীর। কীর্ণাহার এলাকায় একটি মেলা চলছিল শনিবার। সেই মেলা দেখতে যান ওই ছাত্রী। সঙ্গে নিয়ে গেছিলেন নিজের স্কুটি। ছাত্রীর বয়ান অনুযায়ী, গতকাল কীর্ণাহারে মেলা দেখতে যান ওই ছাত্রী। বন্ধুর স্কুটিতে গিয়েছিলেন। অভিযোগ, সেই মেলা দেখে ফেরার পথে রাস্তার মাঝে চারজন যুবক তাকে আটকায়। এরপরই মুখে কোন রকম গ্যাস দিয়ে তাকে অজ্ঞান করে দেওয়া হয়। সকালবেলায় তার ঘুম ভাঙলে সে দেখতে পায় একটি ফাঁকা এলাকায় সে তার স্কুটি এবং মোবাইল ফোন সহ সমস্ত কিছু পড়ে রয়েছে। এরপরই উঠে কোন রকমে স্কুটি নিয়ে এসে বাড়ি ফেরে।

এরপর বাড়ি ফিরে আজ ভোর রাতে বাড়ি ফিরে পরিজনদের গোটা বিষয় জানায় সে। অপমান ও অবসাদের জেরে বাড়িতে ওড়না লাগিয়ে আত্মহত্যা করার চেষ্টাও করে। যদিও সেই সময় পরিবারের লোক দেখতে পেয়ে তাঁর প্রাণ বাঁচায়। এরপরই গুরুতর আহত অবস্থায় ওই ছাত্রীকে নিয়ে আসা হয় বোলপুর মহকুমা হাসপাতালে। সেখানেই এখন তাঁর চিকিৎসা চলছে। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি। এদিকে, গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। বোলপুর হাসপাতালে রয়েছে ওই ছাত্রীর বাবা ও মা।

আরও পড়ুন, BJP Nabanna Abhiyan: নবান্ন অভিযানে পুলিসের গাড়িতে অগ্নিসংযোগ বিজেপি কাউন্সিলের ছেলের!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.