Hanskhali Rape Case: হাঁসখালিকাণ্ডে অভিযুক্তের বাড়ির চাদরে মিলল রক্তের দাগ, শ্মশানের ছাইয়ে উদ্ধার ৩ টুকরো হাড়!

 আজ নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলতে পারে তদন্তকারী দলটি। হাড়ের টুকরোগুলি CFSL-এ পাঠানো হবে।

Updated By: Apr 14, 2022, 11:23 AM IST
Hanskhali Rape Case: হাঁসখালিকাণ্ডে অভিযুক্তের বাড়ির চাদরে মিলল রক্তের দাগ, শ্মশানের ছাইয়ে উদ্ধার ৩ টুকরো হাড়!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : অভিযুক্তের বাড়ির চাদরে মিলল রক্তের দাগ। হাঁসখালিকাণ্ডে (Hanskhali Rape Case) সামনে এল চাঞ্চল্যকর তথ্য। পাশাপাশি, যে শ্মশানে নির্যাতিতা কিশোরীকে দাহ করা হয়, সেখান থেকে বাজেয়াপ্ত করা হয়েছে ৩ টুকরো হাড়। 

বুধবার হাঁসখালিকাণ্ডে (Hanskhali Rape Case) কেস ডায়েরি হাতে নেয় সিবিআই (CBI)। শুরু করে তদন্ত। আজ নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলতে পারে তদন্তকারী দলটি। অন্যদিকে পুলিস সূত্রে খবর, তদন্তে নেমে অভিযুক্তের বাড়ি থেকে একটি চাদর উদ্ধার করেছে তদন্তকারী দল। যাতে রক্তের দাগ মিলেছে। পাশাপাশি, শ্মশানের ছাই ঘেঁটে পাওয়া গিয়েছে ৩ টুকরো হাড়। সেগুলি বাজেয়াপ্ত করা হয়েছে। হাড়ের টুকরোগুলি ইতিমধ্যেই সিবিআই-এর হাতে তুলে দেওয়া হয়েছে। সেগুলিকে CFSL-এ পাঠানো হবে। ইতিমধ্যেই ধর্ষণ মামলায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিস। আজ ধৃতদের নিজেদের হেফাজতে নেওয়ার জন্য CBI আবেদন জানাবে বলে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রে খবর।

প্রসঙ্গত, হাঁসখালিতে (Hanskhali Rape Case) নাবালিকার রহস্যমৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের আদেশ দিয়েছে আদালত। আর তার পরই বেরিয়ে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। নির্যাতিতার বাবা দাবি করেছেন, চাপে পড়েই তাঁরা দ্রুত তাঁদের মেয়েকে দাহ করে ফেলেছেন। তিনি অভিযোগ করেছেন, "মেয়ের উপরে যারা অত্যাচার করেছিল, তারা আমাদের ভয় দেখিয়েছিল। বলেছিল হাসপাতালে গেলে তোদের আগুন দিয়ে পুড়িয়ে দেব। থানায় গেলে মেরে দেব তোদের। তারপর আমাদের মেয়ে ঘরেই মারা গিয়েছে। কোথাও বেরতে পারিনি।" 

উল্লেখ্য, মঙ্গলবার হাঁসখালি ধর্ষণ মামলায় (Hanskhali Rape Case) CBI তদন্তের নির্দেশ দেওয়ার সময় বিচারপতি স্পষ্ট বলেন, "এটা ভুলে গেলে চলবে না যে, অভিযুক্ত শাসকদলের একজন প্রভাবশালী ব্যক্তির ছেলে। কেস ডায়েরি থেকে এটা স্পষ্ট হয়েছে যে নাবালিকার পরিবারকে হুমকি দেওয়া হয়েছিল। বেশকিছু গুরুতর ত্রুটির জন্য তদন্ত বাধা পেয়েছে।"

আরও পড়ুন, Digha: উচ্চশিক্ষার ইচ্ছায় বিয়ে দিতে অস্বীকার পরিবারের, আত্মঘাতী নাবালিকা

Bolpur Gang Rape: 'মেন্টাল ট্রমা রয়েছে,' বোলপুরের নির্যাতিতার চিকিৎসায় ৫ সদস্যের মেডিক্যাল বোর্ড

Maynaguri: দাম্পত্যে চিড়, বাড়ি ছেড়ে চলে যায় স্ত্রী, ঘুমের মধ্যেই 'চিরঘুমে' যুবক!

Narendrapur: বিয়ে-সন্তান লুকিয়ে 'শারীরিক সম্পর্ক', 'ঘনিষ্ঠ মুহূর্তে'র ছবি-ভিডিও ভাইরাল করল যুবক!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.