এবার কাটমানি উদ্ধারে ময়দানে নামছে বিজেপি, বিনামূল্যে মিলবে আইনি সাহায্য

এরই মধ্যে কাটমানি ফেরত পেতে সাধারণ মানুষকে সাহায্যের জন্য এগিয়ে এল বিজেপি। মঙ্গলবার থেকে কাটমানি ফেরত চেয়ে কেউ কোনও তৃণমূল নেতা বা জনপ্রতিনিধির সঙ্গে দেখা করতে গেলে পাবেন বিজেপির সাহায্য। 

Updated By: Jun 24, 2019, 07:01 PM IST
এবার কাটমানি উদ্ধারে ময়দানে নামছে বিজেপি, বিনামূল্যে মিলবে আইনি সাহায্য

নিজস্ব প্রতিবেদন: রাজ্যবাসীকে কাটমানি ফেরত পেতে সাহায্য করতে এবার ময়দানে নামতে চলেছে বিজেপি। মঙ্গলবার থেকে এব্যাপারে ভুক্তভোগীদের সাহায্য করেত এগিয়ে আসবেন যুব মোর্চার কর্মীরা। দলের তরফে এমনটাই জানানো হয়েছে। 

 

গত ১৮ জুন নজরুল মঞ্চে তৃণমূলের পুর প্রতিনিধিদের এক বৈঠকে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'কাউন্সিলরদের জন্য আমার সব থেকে বেশি বদনাম হয়েছে। কেউ কাটমানি নিয়ে থাকলে ফেরত দিন।' এর পরই কাটমানি ফেরত চেয়ে জেলায় জেলায় দলের নেতা কর্মীদের বাড়ির সামনে বিক্ষোভ দেখাতে শুরু করে জনতা। কয়েক জায়গায় ভাঙচুরের ঘটনাও ঘটেছে। এই নিয়ে তৃণমূলকে ছেঁকে ধরেছে বিরোধীরা। 

এরই মধ্যে কাটমানি ফেরত পেতে সাধারণ মানুষকে সাহায্যের জন্য এগিয়ে এল বিজেপি। মঙ্গলবার থেকে কাটমানি ফেরত চেয়ে কেউ কোনও তৃণমূল নেতা বা জনপ্রতিনিধির সঙ্গে দেখা করতে গেলে পাবেন বিজেপির সাহায্য। বিজেপির কর্মীরা সঙ্গে থাকবেন ভিডিয়ো ক্যামেরা নিয়ে। গোটা কথোপকথন রেকর্ড করবেন তাঁরা। সঙ্গে প্রয়োজনে বিনামূল্যে মিলবে আইনি সাহায্য। 

মমতা স্বৈরাচারীর মতো দল চালাচ্ছেন, বিজেপিতে যোগ দিয়ে বিস্ফোরক বিপ্লব মিত্র

তবে রাজনৈতিক মহলের একাংশের মতে, তৃণমূল নেতাদের ওপর চাপ তৈরি করতেই এই কৌশল নিচ্ছে বিজেপি। যার ফলে গন্ডগোলের আশঙ্কাও রয়েছে।

 

 

.