পুলিস ব্যবস্থা না নিলে আইন হাতে তুলে নিন, দলীয় কর্মীদের বার্তা বিজেপি নেতার

শুক্রবার রাতেই কলকাতায় পৌঁছেছেন বিজেপির যুব নেত্রী পুনম মহাজন। রাতে ধর্মতলার একটি হোটেলে ছিলেন তিনি। শুক্রবার রাতেই অমিত শাহেরও কলকাতায় পৌঁছনোর কথা থাকলেও পরে সফরসূচির পরিবর্তন হয়। বিজেপির তরফে জানানো হয়েছে, শনিবার বেলা ১১.৩০ মিনিটে নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে শাহের বিমান। 

Updated By: Aug 11, 2018, 09:34 AM IST
পুলিস ব্যবস্থা না নিলে আইন হাতে তুলে নিন, দলীয় কর্মীদের বার্তা বিজেপি নেতার

নিজস্ব প্রতিবেদন: সভা শুরুর কয়েক ঘণ্টা আগে কড়া নিরাপত্তায় কলকাতায় অমিত শাহর সভামঞ্চ। শনিবারের বারবেলায় এই মঞ্চ থেকেই তৃণমূলের বিরুদ্ধে আক্রমণ শানাবেন বিজেপি সভাপতি। একই দিনে তৃণমূলের কালা দিবসকে কেন্দ্র করে বিবাদ এড়াতে সাত সকালে কলকাতার দিকে যাত্রা শুরু করেছেন বিজেপি কর্মী সমর্থকরা। অনেকে ইতিমধ্যে সভাস্থলে পৌঁছেও গিয়েছেন। তৃণমূলকে রুখতে দলীয় কর্মীদের প্রতি বিজেপি নেতৃত্বের বার্তা, 'মারের পালটা মার'।

শুক্রবার রাতেই কলকাতায় পৌঁছেছেন বিজেপির যুব নেত্রী পুনম মহাজন। রাতে ধর্মতলার একটি হোটেলে ছিলেন তিনি। শুক্রবার রাতেই অমিত শাহেরও কলকাতায় পৌঁছনোর কথা থাকলেও পরে সফরসূচির পরিবর্তন হয়। বিজেপির তরফে জানানো হয়েছে, শনিবার বেলা ১১.৩০ মিনিটে নেতাজি সুভাষ চন্দ্র বসু আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে শাহের বিমান। বেলা ১টায় সভামঞ্চে পৌঁছনোর কথা তাঁর। তবে তার আগেই শুরু হবে সভার কাজ।

 ইতিমধ্যে সভাস্থলে পৌঁছেছেন দিলীপ ঘোষ, মুকুল রায়, কৈলাস বিজয়বর্গীয়-সহ তাবড় বিজেপি নেতৃত্ব। পুলিস কুকুর দিয়ে শুরু হয়েছে তল্লাসি। বসানো হয়েছে সিসিটিভি ক্যামেরাও।  

'আবকি বার পশ্চিমবঙ্গে বিজেপি সরকার', অমিতের সভার সুর বাঁধলেন কৈলাস

অমিত শাহের সভার দিনই অসমে এনআরসি-র প্রতিবাদে রাজ্যজুড়ে ডাক দিয়েছে তৃণমূল। শুক্রবার এই কর্মসূচি ঘোষণা করে তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় বলেন, 'সৌজন্যের খাতিরে কর্মসূচি থেকে বাদ দেওয়া হয়েছে কলকাতাকে।' তবে বিজেপির অভিযোগ, তাঁদের নেতা-কর্মীদের আটকাতেই রাতারাতি কর্মসূচি ঘোষণা করেছে তৃণমূল। একে রাজনৈতিক অসৌজন্য বলে উল্লেখ করে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্ব পুলিসের বলে পালটা হুঁশিয়ারি দিয়ে রেখেছে বিজেপি নেতৃত্ব।

শুক্রবার রাতে জি ২৪ ঘণ্টার হাতে এসেছে দক্ষিণ ২৪ পরগনা বিজেপির এক নেতার হোয়াটসঅ্যাপ মেসেজ। তাতে স্পষ্ট লেখা রয়েছে, সভায় আসতে বাধা পেলে প্রথমে পুলিসকে জানান। পুলিস ব্যবস্থা গ্রহণ না করলে আইন হাতে তুলে নিন।   

.