Saumitra Khan: 'শুনে রাখ আইসি তোর বাপের......', ফের বিস্ফোরক বিজেপি সাংসদ

Saumitra Khan: তৃণমূলের বক্তব্য, সৌমিত্র খাঁ আর কত নীচে নামবেন?  নিজের স্ত্রীকে রাখতে পারলেন না, বাড়ির সম্মান কোর্ট অবধি গেল। তার পরও তাঁর কাছ থেকে এত নিম্নমানের বিরৃতি আশা করিনি। মা সম্পর্কে যে এমন কথা বলতে পারে সে কখনও সন্তান হতে পারে না

Updated By: Apr 11, 2023, 03:32 PM IST
Saumitra Khan: 'শুনে রাখ আইসি তোর বাপের......', ফের বিস্ফোরক বিজেপি সাংসদ

মৃত্যুঞ্জয় দাস: আইসিকে তুই তোকারি, তাঁর পরিবার তুলে হুমকি দিয়ে বিতর্ক জড়ালেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ। শুধু তাই নয় আইসিকে হাইকোর্টে তোলারও হুমকি দিলেন বিজেপি সংসদ। এনিয়ে তোলপাড় বাঁকুড়ার সোনামুখী।

আরও পড়ুন-জাতীয় দলের তকমা সরতেই সাংসদ পদ থেকে ইস্তফা লুইজিনহো ফেলেইরোর

মঙ্গলবার সোনামুখী বাজারে মানিকবাজার স্বনির্ভরগোষ্ঠীর মহিলাদের বিক্ষোভে সামিল হন সৌমিত্র খাঁ। সেখানেই তিনি তুলোধনা করেন সোনামুখী থানার আইসিকে। সৌমিত্র খাঁ বলেন, তুই শুনে রাখ আইসি। তোর বাড়িতেও ছেলেমেয়ে রয়েছে, যদি আমাদের একাকার ক্ষতি হয় তাহলে তোরও হবে। শুনে রাখ তুই। আইসি অনেকদিন ধরে দাদাগিরি করছে জানি। শুনে রাখ তোর বাপের ক্ষমতা নেই এখানে কিছু করার। যদি কিছু করতে আসিস তাহলে তোরও পরিবার রয়েছে, আমরা দেখে নেব। 

এখানেই থেমে থাকেননি সৌমিত্র খাঁ। আইসির পরিবারকে নিশানা করে বিজেপি সাংসদ বলেন, তোরা এই গ্রাম বাংলার মা-বোনদের হুমকি দিবি! তোর ঘরে মা-বোন নেই? তোরা নিজের ঘরের মা-বোনদের বিক্রি করিস বলে এখানেও মা-বোনদের টাকা চুরি করবি? লজ্জা করে না! মা-বোনেদের বলে রাখি আমার তরফ থেকে সাত দিন দেখব। তারপর সকলে মিলে লড়াই করে আপনাদের সমস্যার সুরাহা করব। এই আইসিকেও আণরা হাইকোর্টে ডেকে পাঠাব।

সাংসদ সৌমিত্র খাঁর এই বক্তব্য সামনে আসতেই সমালোচনায় সরব হয়েছে সব মহল। তৃণমূলের দাবি সাংসদের এই বক্তব্যর পরিপ্রেক্ষিতে প্রশাসন প্রশাসনের মতো করে ব্যবস্থা নেবে। কিন্তু যারা বেটি বাঁচাও বেটি পড়াও এর কথা বলে তাঁদের মুখে এমন অশালীন মন্তব্য মানায় না।

তৃণমূলের বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি সুব্রত দত্ত বলেন, সৌমিত্র খাঁকে শুধু এটাই বলব একজন সাংসদ বাড়ির মা বোনেদের বিক্রির কথা বলছেন! এরাই তো বলেন বেটি বাঁচাও বেটি পড়াও এর কথা বলেন। সৌমিত্র খাঁ আর কত নীচে নামবেন?  নিজের স্ত্রীকে রাখতে পারলেন না, বাড়ির সম্মান কোর্ট অবধি গেল। তার পরও তাঁর কাছ থেকে এত নিম্নমানের বিরৃতি আশা করিনি। মা সম্পর্কে যে এমন কথা বলতে পারে সে কখনও সন্তান হতে পারে না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.