অর্জুনগড়ে ধাক্কা, বিজেপি ছেড়ে তৃণমূলে অর্জুন সিংয়ের ২ ঘনিষ্ঠ আত্মীয়

অর্জুন সিং বলছেন, রামের ঘরে বিভীষণ

Updated By: Feb 13, 2022, 03:00 PM IST
অর্জুনগড়ে ধাক্কা, বিজেপি ছেড়ে তৃণমূলে অর্জুন সিংয়ের ২ ঘনিষ্ঠ আত্মীয়

নিজস্ব প্রতিবেদন: পুরভোটের আবহে জোর ধাক্কা খেলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন অর্জুন সিংয়ের দুই ঘনিষ্ঠ আত্মীয়।

শনিবার এক অনুষ্ঠানে জ্যোতিপ্রিয় মল্লিকের উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন অর্জুন সিংয়ের(Arjun singh) ভাইপো সৌরভ সিং ও ভগ্নিপতি সুনীল সিং। নোয়াপাড়া বিধানসভার প্রাক্তন বিধায়ক সুনীল সিং(Sunil Singh)।

বিধানসভা নির্বাচনের পর দল তৃণমূলে যোগ দিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়, মুকুল রায়ের মতো হেভিওয়াটরা। এছাড়াও রাজ্য সংগঠনের বহু ছোটখাটো নেতার দলত্যাগের অন্ত নেই। পাশাপাশি জয়প্রকাশ মজুমদার ও রীতেশ তিওয়ারির মতো বেসুরোরাও রয়েছেন। এবার খোদ অর্জুন সিংয়ের খাসতালুকে ভাঙ্গন।

আরও পড়ুন-দিনের পর দিন কটূক্তি, প্রতিবাদ করতেই বেধড়ক মারধর বিশেষভাবে সক্ষম কিশোরকে

তৃণমূলের যোগদানের পর সৌরভ সিং বলেন, কেউ প্রমাণ করতে পারবে না সৌরভ সিং কারও কাছ থেকে টাকা নিয়েছে। সেরকম কোনও প্রমাণ হলে কোনও দলই করব না। বিজেপিতে প্রবল গোষ্ঠী দ্বন্দ্ব। বারবার এই বিষয়টি কাকা অর্জুন সিংকে জানিয়েছি। জেলা নেতৃত্বকেও জানিয়েছি। কোনও লাভ হয়নি। ব্যারাকপুরে এখন দলের যিনি সভাপতি হয়েছেন তাঁকে নিয়ে দল করতে পারছিলাম না। তাই নিজেদের মধ্যে কথা বলে পুরসভার মনোনয়ন প্রত্যাহার করেছি। এখানে নেতা বেশি কর্মী কম। বিজেপিতে সবাই নেতা হতে চায়। মানুষের সঙ্গে থাকতে চাই। তাই দল ছেড়ে তৃণমূলে যোগ দিলাম।

অর্জুন সিং বলছেন, রামের ঘরে বিভীষণ? সৌরভ সিং বলেন, ওঁর যা ইচ্ছে হয় বলুন। সমস্যার কথা বারবার বলেছি। কোনও কাজ হয়নি। পুরসভার প্রধানও আমাকে করা হয়েছিলষ কিন্তু তা অর্জুন সিং করেননি। করেছিল দল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.