Arjun Singh: কেন্দ্রের বিরুদ্ধে TMC-র প্রতিবাদ কর্মসূচি, থাকবেন BJP সাংসদ অর্জুন সিং?

পাট শিল্প নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলনে আগেই মমতা বন্দ্য়োপাধ্যায়কে (CM Mamata Banerjee) পাশে চেয়েছিলেন অর্জুন সিং (Arjun Singh)।

Updated By: Apr 28, 2022, 07:08 PM IST
 Arjun Singh: কেন্দ্রের বিরুদ্ধে TMC-র প্রতিবাদ কর্মসূচি, থাকবেন BJP সাংসদ অর্জুন সিং?

নিজস্ব প্রতিবেদন: পাট শিল্পের হাল ফেরাতে কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলনের হুঁশিয়ারি দিয়েছিলেন অর্জুন সিং (Arjun Singh)। সেই আন্দোলনে মমতা বন্দ্য়োপাধ্যায়কে (CM Mamata Banerjee) পাশে চেয়েছিলেন তিনি। এবার বারাকপুরের বিজেপি (BJP) সাংসদকে তাঁদের দলীয় কর্মসূচিতে আহবান জানালেন তৃণমূল (TMC) সাংসদ সুখেন্দুশেখর রায়।  

বুধবার বারাকপুরের সাংসদ বলেন, "মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে বলব, সবচেয়ে বেশি কৃষক পশ্চিমবঙ্গে রয়েছে। তাই ওনার দায়িত্ব এড়িয়ে যাওয়ার জায়গা নেই। আমি মুখ্যমন্ত্রীকেও চিঠি লিখব। এই লড়াইটা ওনারও দেখার বিষয় রয়েছে।" এরপর তৃণমূলের তরফে জানান হয় যে, ৪ মে জুট কমিশনারের অফিসের সামনে বিক্ষোভ দেখানে তাঁদের শ্রমিক সংগঠন। 

এই কর্মসূচিতেই যোগ দেওয়ার জন্য অর্জুন সিং-কে (Arjun Singh) আহ্বান জানালেন সুখেন্দুশেখর রায়। বৃহস্পতিবার তৃণমূল (TMC) সাংসদ বলেন, "অর্জুন সিং যে অঞ্চলের সাংসদ সেখানে প্রায় ২০টি জুট মিল রয়েছে। চটকল এলাকার সাংসদ হিসেবে তিনি তাঁর বক্তব্য রাখতেই পারেন। আমাদের দলের আহ্বানে যে কর্মসূচি নেওয়া হয়েছে, তাতে যদি তিনি যোগ দিতে চান, তাহলে আবেদন করতে হবে। এরপর দল ঠিক করবে কে যোগ দেবে, আর কে দেবে না।"

পাট শিল্প নিয়ে গত কয়েকদিন ধরেই কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়াচ্ছেন অর্জুন সিং (Arjun Singh)। প্রথমে তিনি মমতার সাহায্য চাইলেন, এবার তৃণমূলের কর্মসূচিতে তাঁকে আহবান জানান হল। গোটা ঘটনায় রাজনৈতিক জল্পনা তুঙ্গে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.