Arjun Singh: ''পশ্চিমবঙ্গকে পাকিস্তান বানাতে চাইছে মমতা'', বিস্ফোরক অভিযোগ বিজেপি নেতার

রাজ্যের বিহারি অভিবাসীদের হাতিয়ার করে মমতার বিরুদ্ধে তোপ দাগলেন অর্জুন সিং। 

Updated By: Mar 17, 2022, 08:15 AM IST
Arjun Singh: ''পশ্চিমবঙ্গকে পাকিস্তান বানাতে চাইছে মমতা'', বিস্ফোরক অভিযোগ বিজেপি নেতার
মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব প্রতিবেদন: "পশ্চিমবঙ্গকে আরেকটি পাকিস্তান বানানোর ষড়যন্ত্র চলছে", পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিরুদ্ধে এমনই অভিযোগ করেছেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সাংসদ অর্জুন সিং (Arjun Singh)। এদিন রাজ্যের বিহারি অভিবাসীদের হাতিয়ার করে মমতার বিরুদ্ধে তোপ দাগলেন অর্জুন সিং। 

আসানসোলে একটি দলীয় অনুষ্ঠানে বক্তৃতা দেওয়ার সময় বিজেপি নেতা, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীকে রাজ্যের বিহারি অভিবাসীদের বিরুদ্ধে বলে তোপ দেগেছেন। তিনি বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় সবসময় বিহারিদের বিরুদ্ধে ছিলেন। বিহারের মানুষ আমাদের শ্রমশক্তি দিয়েছে,কিন্তু রাজ্যের শিল্পগুলি বন্ধ করে দেওয়া হয়েছে যাতে তারা কাজ না করে।" অর্জুন সিং আরও যোগ করে বলেন, "মমতা পশ্চিমবঙ্গকে পাকিস্তানে পরিণত করার ষড়যন্ত্র করছেন। আর বিহারের লোকেরা চলে গেলে তার পক্ষে একাজ করা সহজ হবে।"

তিনি রাজ্যে চাকরির সঙ্কট নিয়েও তৃণমূল কংগ্রেস (টিএমসি) সুপ্রিমোকে আক্রমণ করেছেন তিনি। অর্জুনের অভিযোগ, রাজ্যের শিল্পগুলি বন্ধ করতে মমতা একটি বড় ভূমিকা পালন করেছিলেন। বিজেপি সাংসদ বলেন, "বাংলায় যত শিল্প-কারখানা বন্ধ হয়ে গেছে, তাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের একটা বড় ভূমিকা রয়েছে, যাতে বাইরের রাজ্যের লোকেরা বেকার হয়ে চলে যায়। তার কারণে মুর্শিদাবাদ, মালদা, নদিয়ার ৪০ লক্ষের বেশি মানুষ বাইরে কাজ করতে বাধ্য হয়।”

প্রসঙ্গত, রাজ্যে ক্ষমতাসীন দল প্রাক্তন বিজেপি সাংসদ শত্রুঘ্ন সিনহাকে আসন্ন আসানসোল লোকসভা উপ-নির্বাচনে তার প্রার্থী হিসাবে ঘোষণা করেছেন। যিনি আদতে বিহারের বাসিন্দা। 

গত বছরের পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে, মমতার দল বিজেপিকে বহিরাগতদের দল হিসাবে আক্রমণ করেছিল কারণ গেরুয়া দলের কেন্দ্রীয় নেতারা প্রচারের জন্য রাজ্যে এসেছিলেন। আর তাদের বেশিরভাগই অন্যান্য রাজ্যের এবং সভায় হিন্দিতে বক্তৃতা দিচ্ছিলেন।

আরও পড়ুন, Mamata Banerjee: খেলা এখনও শেষ হয়নি, রাষ্ট্রপতি নির্বাচন বিজেপির জন্য সহজ নয়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.