থানায় ঢুকে পুলিসকে হুমকি বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জির

ভোটের সময় বুথে ঢুকে হুমকি। এবার থানায় ঢুকে পুলিসকে হুমকি। সৌজন্যে বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি । আক্রান্ত দলীয় কর্মীদের সুরক্ষার দাবিতে আজ ময়ুরেশ্বর থানায় যান নেত্রী। তারপরেই জোর ধমক পুলিস কর্মীদের।

Updated By: Jun 12, 2017, 07:52 PM IST
থানায় ঢুকে পুলিসকে হুমকি বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জির

ওয়েব ডেস্ক: ভোটের সময় বুথে ঢুকে হুমকি। এবার থানায় ঢুকে পুলিসকে হুমকি। সৌজন্যে বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি । আক্রান্ত দলীয় কর্মীদের সুরক্ষার দাবিতে আজ ময়ুরেশ্বর থানায় যান নেত্রী। তারপরেই জোর ধমক পুলিস কর্মীদের।

সোমবার বিজেপি নেত্রীর এই দাপট দেখেছে ময়ুরেশ্বর থানা।থানায় ঢুকে চোটপাট। পুলিসকে ধমক। রবিবার ময়ুরেশ্বকে ২ বিজেপি কর্মীকে মারধর করে দুষ্কৃতীরা। প্রতিবাদে অবরোধ। তারপরেও পুলিস কেন ব্যবস্থা নেয়নি। এই অভিযোগ নিয়েই সোমবার নেতা ,কর্মীদের নিয়ে ময়ুরেশ্বর যান বিজেপি  নেত্রী লকেট চ্যাটার্জি। কাজের জন্য  OC বাইরে থাকায়, ধমক হজম করতে হয়েছে ডিউটি অফিসারকেই।

বিজেপি নেত্রী সরাসরি পুলিসের পক্ষপাতিত্বের অভিযোগ এনেছেন। দোষীদের অবিলম্বে গ্রেফতার করা না হলে বড় আন্দোলনের হুঁশিয়ারিও দিয়েছেন বিজেপি নেত্রী। থানা থেকে বেরিয়ে এরপর ময়ুরেশ্বরের আক্রান্ত দলীয় কর্মীদের সঙ্গে দেখা করেন লকেট চ্যাটার্জি।

এবার থেকে আই কার্ড ছাড়া ঢোকা যাবে না কলকাতা বিশ্ববিদ্যালয়ে, উদ্যোগ কর্তৃপক্ষের

.