বিডিও অফিস চত্বরে হামলা! পাঁশকুড়ায় 'আক্রান্ত' বিজেপি নেতা

অভিযোগের তির তৃণমূলের দিকে।

Updated By: Jul 15, 2021, 07:52 PM IST
বিডিও অফিস চত্বরে হামলা! পাঁশকুড়ায় 'আক্রান্ত' বিজেপি নেতা

নিজস্ব প্রতিবেদন: হাইকোর্টে জনস্বার্থ মামলা চলছে। রাজ্যে ভোট পরবর্তী হিংসা অভিযোগ খতিয়ে দেখে যখন আদালতে কড়া রিপোর্ট দিল মানবাধিকার কমিশন, তখন খোদ বিডিও অফিস চত্বরেই 'হামলা' মুখে পড়লেন বিজেপি নেতা। অভিযোগে তির তৃণমূলের দিকে। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়াল পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়া।

জানা গিয়েছে, বিজেপির তমলুক সাংগঠনিক জেলায় যুবমোর্চার সভাপতি প্রতীক পাখিরা। এদিন দলেরই একটি বৈঠকে পাঁশকুড়ায় বিডিও অফিস লাগোয়া এলাকায় গিয়েছিলেন তিনি। সঙ্গে আরও বেশ কয়েকজন। তারপর? ওই বিজেপি নেতার অভিযোগ, বিডিও অফিস চত্বরেই যখন একটি দোকানের সামনে দাঁড়িয়ে চা খাচ্ছিলেন, তখন বাইক করে এসে হামলা চালায় বেশ কয়েকজন। বুকে ও পেটে বেধড়ক মারধর করা হয়। হামলাকারীদের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকরা। তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকার।

আরও পড়ুন:জলাতঙ্কের টিকা নেওয়ার পরই অসুস্থ হয়ে তরুণীর মৃত্যু! ব্যাপক ভাঙচুর হাওড়ার হাসপাতালে

পাঁশকুড়া থানায় অভিযোগ দায়ের করেছেন প্রতীক পাখিরা। তাঁর অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই পরিকল্পনামাফিক হামলা চালিয়েছে। অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। অভিযুক্তরা এখনও অধরা।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.