Hanskhali Rape: হাঁসখালিকাণ্ডে নাড্ডাকে রিপোর্ট দিল ফ্যাক্ট ফাইন্ডিং টিম, রিপোর্টে গুরুতর অভিযোগ

৫ সদস্যের এই কমিটিতে রয়েছেন এক সাংসদ, রয়েছেন উত্তরপ্রদেশের এক মন্ত্রী। এছাড়াও রয়েছেন তামিলনাড়ুর বিজেপি বিধায়ক এবং মহারাষ্ট্র ও পশ্চিমবঙ্গের বিজেপি নেতৃত্ব। 

Updated By: Apr 20, 2022, 05:46 PM IST
Hanskhali Rape: হাঁসখালিকাণ্ডে নাড্ডাকে রিপোর্ট দিল ফ্যাক্ট ফাইন্ডিং টিম, রিপোর্টে গুরুতর অভিযোগ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : হাঁসখালিকাণ্ডে জে পি নাড্ডার কাছে প্রাথমিক রিপোর্ট জমা দিল বিজেপি ফ্যাক্ট ফাইন্ডিং টিম। খুব শিগগিরই জমা দেওয়া হবে বিস্তারিত রিপোর্টও। বিজেপি সূত্রে এমনটাই জানা গিয়েছে।

জানা যাচ্ছে, রিপোর্টে কী ঘটেছে তা বিস্তারিতভাবে জানানো হয়েছে। পাশাপাশি, রিপোর্টে উল্লেখ, পুলিস ও প্রশাসনের মদতে এই ঘটনা ঘটেছে। ৩৫৫ বা ৩৫৬ ধারা প্রয়োগের মতো কেন্দ্রীয় হস্তক্ষেপ প্রয়োজন। বিজেপি সূত্রে খবর, আগামী দু-একদিনের মধ্যেই বিস্তারিত রিপোর্ট জমা দেওয়া হবে জে পি নাড্ডাকে। রিপোর্টে বিজেপি ফ্যাক্ট ফাইন্ডিং টিম তোপ দেগেছে, পুলিস প্রশাসন ও শাসকদল ত‌ণমূলের নেতাদের মদতে রাজ্যজুড়ে অপরাধীরা দাপিয়ে বেড়াচ্ছে। রাজ্যে নারী সুরক্ষা বিঘ্নিত হচ্ছে। এর পাশাপাশি হাঁসখালি নিয়ে মুখ্যমন্ত্রীর বিতর্কিত মন্তব্যেরও উল্লেখ রয়েছে রিপোর্টে।

প্রসঙ্গত, মুখ্যমন্ত্রীর মন্তব্যের পর থেকেই হাঁসখালির ঘটনা নিয়ে নড়েচড়ে বসে বিজেপি। হাঁসখালিকাণ্ডে বিজেপির জাতীয় সভাপতি জে পি নাড্ডা একটি তদন্ত কমিটি গঠন করে দেন। ৫ সদস্যের এই কমিটিতে রয়েছেন এক সাংসদ, রয়েছেন উত্তরপ্রদেশের এক মন্ত্রী। এছাড়াও রয়েছেন তামিলনাড়ুর বিজেপি বিধায়ক এবং মহারাষ্ট্র ও পশ্চিমবঙ্গের বিজেপি নেতৃত্ব। কমিটিতে থাকছেন উত্তরপ্রদেশের সাংসদ রেখা ভার্মা, উত্তরপ্রদেশের বিধায়ক বেবি রানি মৌর্জ। এছাড়াও আছেন বনথি শ্রীনিবাসন, খুশবু সুন্দর এবং রুপমিত্রা চৌধুরী।

কমিটি গঠনের পর গত বৃহস্পতিবার হাঁসখালি যান বিজেপির ফ্যাক্ট ফাইন্ডিং কমিটির সদস্যারা। নির্যাতিতা নাবালিকার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। তারপর তাঁরা শ্মশানেও যান। ক্ষোভ প্রকাশ করেন সমগ্র ঘটনায়। কমিটির তরফে জানানো হয় যে এই ঘটনায় তারা খুবই দুঃখিত এবং চিন্তিত।

আরও পড়ুন, Dankuni: স্ত্রীর সাথে ডিভোর্স, মায়ের মৃত্যুর পর বাড়িতে একা, 'করুণ' পরিণতি নিঃসঙ্গ যুবকের

Dowry Torture: ধার করে জামাইকে দেড় লাখি টোটো 'যৌতুক' শ্বশুরের, তারপরই মেয়ের সাথে ঘটল ভয়ঙ্কর ঘটনা!

Pingla: ফাঁকা মাঠে পড়ে গৃহবধূর অর্ধনগ্ন দেহ! পিংলায় ফের ধর্ষণ করে খুন?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.