অনুব্রতের গড় বীরভূমে আত্মঘাতী 'বিজেপি'! হইচইকাণ্ড বোলপুরে

কী কারণে এই আত্মহত্যা, তা খতিয়ে দেখছে পুলিশ। 

Updated By: Dec 12, 2020, 05:51 PM IST
অনুব্রতের গড় বীরভূমে আত্মঘাতী 'বিজেপি'! হইচইকাণ্ড বোলপুরে

নিজস্ব প্রতিবেদন: নজরে একুশে বিধানসভা। রাজ্যে যখন দলের সর্বভারতীয় নেতাদের আনাগোনা বাড়ছে, তখন খাস অনুব্রতের গড় বীরভূমে আত্মহত্যা করল 'বিজেপি'(BJP)! অবাক লাগছে তো? শনিবার সকালে এমনই খবর রটে যায় বোলপুর(Bolpur) শহরে। হতবাক হয়ে যান সকলেই।

আরও পড়ুন: মৃতপ্রায় শিশুকে ১৮ ঘন্টা ভেন্টিলেশনে রেখেও প্রাণ ফেরাল সিউড়ি সদর হাসপাতাল

ঘটনাটি ঠিক কী? শান্তিনিকেতনের পাশেই একটি গ্রামের নাম বল্লভপুরডাঙা। সেই গ্রামেরই ছেলে বিশ্বম্ভর সোরেন। বাড়ির পিছনে একটি গাছে শনিবার সকালে তাঁর ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। পরিবারের লোকেদের দাবি,  শুক্রবার রাতে একটি বিয়েবাড়িতে যান বিশ্বম্ভর। এরপর রাতে বাড়ি ফিরে যথারীতি শুয়ে পড়েন তিনি। তখনও তাঁর আচরণে কোনও অস্বাভাবিকতা নজরে পড়েনি। কেন তিনি গাছে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন, তা বুঝতে পারছেন না বাড়ির লোকেরা। 

আরও পড়ুন: শুভেন্দু সহায়তা কেন্দ্রের দেওয়ালে গেরুয়া, দিদি রেডি হোন, হুঁশিয়ারি 'দাদা অনুগামী' TMC নেতার

কিন্তু এই ঘটনার সঙ্গে বিজেপি(BJP)-এর নাম জড়িয়ে গেল কীভাবে? মৃতের পরিবারের লোকেরা জানিয়েছেন, বিশ্বম্ভরের বাবা কিংবা মা, কেউই রাজনীতির সঙ্গে যুক্ত নন। তবে এক কাকা বিজেপি কর্মী ছিলেন। দলের হয়ে ভোটেও দাঁড়িয়েছিলেন তিনি। নির্বাচনের দিনেই জন্ম হয় ভাইপোর। সেই থেকে ওই যুবকের ডাকনাম হয়ে যায় 'বিজেপি'(BJP)! এলাকায় অনেকে তাঁকে ওই নামেই চেনেন। আর তাতেই ঘটে বিপত্তি। এলাকায় খবর রটে যায়, 'বিজেপি'(BJP) আত্মহত্যা করেছে! মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বোলপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিস। কী কারণে এই আত্মহত্যা, তা খতিয়ে দেখছে পুলিশ। 

.