Malda: বামনগোলায় ২ আদিবাসী মহিলাকে নগ্ন করে মারধর, ভিডিয়ো ভাইরাল! ঘটনার সত্যতা স্বীকার পুলিসের...

গত ১৯ জুলাই ঘটনাটি ঘটে। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের হৃদয় এই ঘটনায় কাঁদছে না বা তিনি এখনও পর্যন্ত এই বর্বরতার বিরুদ্ধে কোনও প্রতিক্রিয়া জানাননি বলেও টুইটে সমালোচনা করেন বিজেপি নেতৃত্ব।

Updated By: Jul 22, 2023, 05:12 PM IST
Malda: বামনগোলায় ২ আদিবাসী মহিলাকে নগ্ন করে মারধর, ভিডিয়ো ভাইরাল! ঘটনার সত্যতা স্বীকার পুলিসের...

মৌপিয়া নন্দী, মৌমিতা চক্রবর্তী ও রণজয় সিংহ: একদিকে তৃণমূল যখন মণিপুরের ঘটনা নিয়ে কেন্দ্রের মোদী সরকারকে নিশানা করে একের পর এক তোপ দেগে চলেছে, তখন পশ্চিমবঙ্গের মালদার বামনগোলায় ২ আদিবাসী মহিলাকে নগ্ন করে মারধর ও অকথ্য অত্যাচারের অভিযোগ তুলল বিজেপি। যে অভিযোগের সত্যতা স্বীকার করে নিয়েছে পুলিসও। তবে এই ঘটনায় কোনও অভিযোগ দায়ের হয়নি বলেও জানিয়েছে পুলিস।

বিজেপির তরফে অভিযোগ, বামনগোলার পাকুয়া হাটে ২ আদিবাসী মহিলাকে নগ্ন করে নির্মমভাবে মারধর করা হয়। অকথ্য অত্যাচার করা হয় তাঁদের উপর। পুলিসের সামনেই গোটা ঘটনা ঘটে। কিন্তু পুলিস কোনও ভূমিকা পালন করেনি। পুলিস নীরব দর্শকের মত হাত গুটিয়ে বসেছিল। এই অভিযোগ তুলে একটি ভিডিয়ো টুইট করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার ও বিজেপি নেতা অমিত মালব্য। বিজেপির আরও দাবি, ইতিমধ্যেই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গত ১৯ জুলাই ঘটনাটি ঘটে। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের হৃদয় এই ঘটনায় কাঁদছে না বা তিনি এখনও পর্যন্ত এই বর্বরতার বিরুদ্ধে কোনও প্রতিক্রিয়া জানাননি বলেও টুইটে সমালোচনা করেন বিজেপি নেতৃত্ব। স্বাভাবিকভাবেই অমিত মালব্য ও সুকান্ত মজুমদারের এই টুইট সামনে আসতেই বিতর্ক দানা বাঁধে। তোলপাড় শুরু হয়। 

যে প্রসঙ্গে ঘটনার সত্যতা স্বীকার করে পুলিস জানিয়েছে, 'হাটে চুরির অভিযোগকে কেন্দ্র করে মারধর ও জামাকাপড় ছিঁড়ে দেওয়ার ঘটনা ঘটে। তবে এরপর কোনও পক্ষ-ই পুলিসে কোনও রিপোর্ট করেনি। গতকাল সোশ্যাল মিডিয়া মারফত ভিডিয়োটি পুলিসের নজরে আসে। তারপর পুলিস নিজেই স্বতঃপ্রণোদিত হয়ে এই ঘটনায় মামলা দায়ের করেছে। ঘটনার তদন্ত করছে পুলিস।' ছবি দেখে শনাক্ত করে বামনগোলার ঘটনায় এখনও পর্যন্ত ৫ জনকে আটক করা হয়েছে বলে পুলিস সূত্রে খবর। ওদিকে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, লেবু বিক্রি করতে বামনগোলার পাকুয়াহাটে গিয়েছিলেন ওই দুই আদিবাসী মহিলা। হাটেই তাঁদের চোর সন্দেহে মারধর করা হয়। 

প্রসঙ্গত, হাওড়ার পাঁচলার পর মালদার বামনগোলার ঘটনা ঘিরে ফের নতুন করে দানা বেঁধেছে বিতর্ক। হাওড়ার পাঁচলায় ভোটের দিন বুথের ভিতর বিজেপি মহিলা প্রার্থীকে নিগ্রহের অভিযোগ তুলেছে বিজেপি। বুথের ভিতরই মারধরের পর তাঁর পোশাক ছিঁড়ে শ্লীলতাহানি করা হয় বলে দাবি বিজেপির। যদিও, এই অভিযোগের প্রেক্ষিতে কোনওরকম কোনও তথ্যপ্রমাণ মেলেনি বলে জানিয়েছেন রাজ্য পুলিসের ডিজি মনোজ মালব্য।

আরও পড়ুন, পাঁচলায় বিজেপি মহিলা প্রার্থীকে নিগ্রহ! কোথাও কোনও প্রমাণ নেই, বললেন ডিজি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.