CBI হেফাজতে বিনয় মিশ্রের ভাই বিকাশ মিশ্র, পেশ আসানসোল আদালতে

 বিকাশই বিনয় মিশ্রের যাবতীয় ব্যবসা সামলাতেন। কোথায় কোথায় টাকা যেত, কারা এর সঙ্গে যুক্ত তা বিকাশের কাছে জানতে চায় সিবিআই তদন্তকারীরা। 

Updated By: Apr 16, 2021, 07:58 PM IST
CBI হেফাজতে বিনয় মিশ্রের ভাই বিকাশ মিশ্র, পেশ আসানসোল আদালতে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কয়লাকাণ্ডে নয়া মোড়। এবার জালে বিনয় মিশ্রের ভাই বিকাশ মিশ্র। শুক্রবার ট্রানজিট রিমান্ডে রাজ্যে আনা হল  তৃণমূল যুব নেতা বিনয় মিশ্রের ভাই বিকাশ মিশ্রকে। শুক্রবারই তাঁকে আসানসোলের আদালতে তোলার হয়।

সম্প্রতি কয়লাকাণ্ডে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হাতে ধরা পড়েন বিনয়ের ভাই বিকাশ। দিল্লির বসন্ত বিহার থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছিল। তারপর তাঁকে তিহার জেল রাখা হয়। সেখান থেকে সিবিআইয়ের একটি দল শুক্রবার আসানসোল সিবিআই আদালতে নিয়ে আসে তাঁকে। এরপরই তাঁকে নিজেদের হেফাজতে নেয় সিবিআই।

সিবিআই সূত্রের খবর, এর আগেও কয়লা-কাণ্ডে তাঁকে ইতিমধ্যেই বেশ কয়েক দফায় জেরা করেছে সিবিআই। বিকাশই বিনয় মিশ্রের যাবতীয় ব্যবসা সামলাতেন। কোথায় কোথায় টাকা যেত, কারা এর সঙ্গে যুক্ত তা বিকাশের কাছে জানতে চায় সিবিআই তদন্তকারীরা। তারপর থেকেই গা ঢাকা দিয়েছিলেন বিকাশ। 

আরও পড়ুন  সৌরভ, জয় শাহদের মেয়াদ বাড়ল ১৫ দিন, পিছোল শুনানি

শুক্রবার বিকাশ মিশ্রকে বিহারের তিহার জেল থেকে আসানসোলে আনা হয়। প্রথমে ট্রেনে তাকে তিহার থেকে ধানবাদ পর্যন্ত আনা হয়। সেখান থেকেই সড়ক পথে বিকাশকে আনা হয় আদালতে। তবে বিকাশ মিশ্র গ্রেফতার হলেও, বিনয় এখনও বেপাত্তা। অন্যদিকে মূল অভিযুক্ত অনুপ মাঝি ওরফে লালাকে গত কয়েক দিন ধরে কয়েক দফা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কিন্তু সুপ্রিম কোর্টের রক্ষাকবচ থাকায় তাঁকে গ্রেফতার করতে পারেনি সিবিআই।

.