Bidyut Chakraborty: মোবাইল নিয়ে 'পগার পার' বিদ্যুৎ চক্রবর্তী! বেতন কেটে নিল বিশ্বভারতী...

বেতন হিসেবে ৪৯ হাজার টাকা পাওয়ার কথা ছিল বিদ্যুৎ চক্রবর্তীর। ৪৫ হাজার কেটে ৪ হাজার দিয়েছে বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

Updated By: Jan 9, 2024, 06:59 PM IST
Bidyut Chakraborty: মোবাইল নিয়ে 'পগার পার' বিদ্যুৎ চক্রবর্তী! বেতন কেটে নিল বিশ্বভারতী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বভারতীর উপাচার্য হিসেবে দায়িত্ব নেওয়ার পর থেকেই জমি চুরি, গাছ চুরি , টাকা চুরি ইত্যাদি নানা বিষয়ে সরব হয়েছিলেন বিদ্যুৎ চক্রবর্তী। এবার তিনি-ই 'ফাঁসলেন' ফোন চুরির দায়ে! মোবাইল নিয়ে পগার পার বিদ্যুৎ চক্রবর্তী! ঘটনাটি ঠিক কী? চলুন জেনে নেওয়া যাক-

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের কর্তৃপক্ষের তরফে ৩টি মোবাইল ফোন দেওয়া হয়েছিল প্রাক্তন উপাচার্য বিদ্যুৎ চক্রবর্তীকে। অভিযোগ, বিদ্যুৎ চক্রবর্তী সেই মোবাইল ফোনগুলি ফেরত না দিয়ে, সেগুলি নিয়েই চলে গিয়েছেন। যে জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিদ্যুৎ চক্রবর্তীর শেষ মাসের বেতন থেকে ওই ৩টি মোবাইলের টাকাও কেটে নিয়েছে। বিশ্বভারতীর উপাচার্য হিসেবে বিদ্যুৎ চক্রবর্তীর মেয়াদ শেষ হয়েছে গত ৮ নভেম্বর। এখন নভেম্বরের ৮ দিনের কাজের বেতন হিসেবে তাঁর পাওয়ার কথা ছিল ৪৯ হাজার টাকা। 

কিন্তু ৩টি মোবাইলের দাম বাবদ বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ কেটে নিয়েছে ৪৫ হাজার টাকা-ই! মাত্র ৪ হাজার টাকা পাঠিয়েছে কর্তৃপক্ষ। প্রসঙ্গত, সমস্ত ভাতা মিলিয়ে মাসে ৩ লাখ টাকা বেতন পেতেন বিদ্যুৎ চক্রবর্তী। বলাই বাহুল্য যে এই 'ফোন চুরির' অভিযোগ সামনে আসতেই ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে বিশ্বভারতী জুড়ে।

আরও পড়ুন, Rashid Khan Passes Away: 'গায়ে কাঁটা দিচ্ছে ভেবে যে রশিদ নেই, আমি থাকব ওদের অভিভাবক হয়ে'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.